বাংলা নিউজ > বায়োস্কোপ > Tor Thikanai: ভালোবাসার ঠিকানার হদিশ স্বস্তিকার প্রেমিক শোভনের! নিমেষে ভাইরাল গান

Tor Thikanai: ভালোবাসার ঠিকানার হদিশ স্বস্তিকার প্রেমিক শোভনের! নিমেষে ভাইরাল গান

শোভন গঙ্গোপাধ্যায়। 

‘তোর ঠিকানায়’ গাইলেন স্বস্তিকা দত্তের প্রেমিক শোভন! সুরের জাদুতে ভাসলেন শ্রোতারা

সম্প্রতি সারেগামাপা খ্যাত জনপ্রিয় সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের কণ্ঠে মুক্তি পেয়েছে ‘তোর ঠিকানায়’। যা ইতিমধ্যেই মন ছুঁয়ে গিয়েছে শ্রোতাদের। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল এই গান। আনন্দে-হাসি-কান্নায়-প্রেমে-বিষাদে-বিরহে আমাদের একটাই সাথী, আর তা হল গান। আর যে কারও মন নিমেষে ভালো করে দেবে এই গান। 

শোভনের গাওয়া ‘তোর ঠিকানায়’ গানটির কথা ও সুর পল্লব মণ্ডলের। পল্লব কলেজে পড়ার সময় থেকেই স্বপ্ন দেখতেন তাঁর লেখা গান গাইবেন সঙ্গীত জগতের নামী শিল্পীরা। ২০২০ সালে পল্লবের লেখায় স্বনামধন্য শিল্পী নচিকেতা চক্রবর্তীর কণ্ঠে আটলান্টিস মিউসিক থেকে মুক্তি পায় বাংলা গান “ভালোবাসা আজও বেঁচে আছে"। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল Pallab Music থেকে গত একবছরে মুক্তি পেয়েছে তাঁরই সুরে ও কথায় ১৭টির বেশি গান। গেয়েছেন রূপঙ্কর, রাঘব চট্টোপাধ্যায়, দুর্নিবার সাহা, রাহুল দত্ত-সহ প্রমুখরা।

শোভন গঙ্গোপাধ্যায় এমনিতেই বেশ জনপ্রিয় নেট-নাগরিকদের মধ্যে। শুধু যে তাঁর সুরেলা গলার জন্য তা নয়, বরং অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম-সম্পর্কের কারণেও খবরে থাকেন তিনি। তাঁর আর স্বস্তিকার ভালোবাসা ভরা ছবি দেখতে বড়ই পছন্দ করেন সকলে। গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩-এ প্রতিযোগীদের প্রশিক্ষণ দেবেন শোভন। মানে সময়টা বেশ ভালোই যাচ্ছে!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.