বাংলা নিউজ > বায়োস্কোপ > নায়িকা থেকে গায়িকা! স্বস্তিকাকে গিটার বাজানো শেখাচ্ছেন শোভন
স্বস্তিকা-শোভন
স্বস্তিকা-শোভন

নায়িকা থেকে গায়িকা! স্বস্তিকাকে গিটার বাজানো শেখাচ্ছেন শোভন

  • নতুন ইনিংস স্বস্তিকার।

নায়িকা থেকে এবার গায়িকা স্বস্তিকা দত্ত। বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন তিনি। শুরু করেছেন গান গাইতে। জোর কদমে গিটারও শিখছেন। কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা তিনি। গিটারে দক্ষতার জন্য সাহায্য় নিয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়ের। ব্যাপারটা একটু চমকে যাওয়ার মতো তাই তো!

আসলে জি অরিজিনালসের নতুন ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা। নাম ‘নগর বউ কথা’য়। পরিচালনায় আরণ্যক চট্টোপাধ্যায়। মঙ্গলবার থেকে শুরু হবে ছবির শ্যুটিং। প্রযোজনায় পরমব্রত চট্টোপাধ্যায়ের রোড শো ফিল্মস। বিধাননগরের একটি কলেজে শ্যুটিং হবে এই ছবির। ছবিতে কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা হিসেবে রয়েছেন স্বস্তিকা। ওই কলেজের গায়িকা-নায়িকা পড়ুয়া হিসেবে দেখা যাবে তাঁকে। 

ছবি নিয়ে অবশ্য এখনও স্পিকটি নট স্বস্তিকা। তাঁকে এক গায়িকার চরিত্রে দেখা যাবে। স্বভাবে যে প্রচণ্ড রাগী। তবে গিটার হাতে পেলে ঝড় তোলেন তিনি। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। নায়িকার বিপরীতে অভিনয় করছেন শাওন। চরিত্রকে নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার জন্য তাঁকে বিশেষ প্রশিক্ষণ দিচ্ছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। এর আগে জি বাংলা অরিজিনাল ‘গুটি মল্লার’-এ অভিনয় করেছিলেন স্বস্তিকা।

 

বন্ধ করুন