বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বন্ধুর সঙ্গে সোহমের কীর্তির ছবি তুলে নেটমাধ্যমে শেয়ার করলেন প্রেমিকা
শোভন ও স্বস্তিকা। (ছবি- হিন্দুস্তান টাইমস )
শোভন ও স্বস্তিকা। (ছবি- হিন্দুস্তান টাইমস )

নতুন বন্ধুর সঙ্গে সোহমের কীর্তির ছবি তুলে নেটমাধ্যমে শেয়ার করলেন প্রেমিকা

  • নতুন বন্ধুর সঙ্গে কণ্ঠশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়ের কীর্তিকলাপের ছবি তুলে তা নেটমাধ্যমে ফাঁস করলেন প্রেমিকা স্বস্তিকা দত্ত। শোভনও বুঝতে পারেননি  তাঁর ওই মুহূর্তের ছবি মুঠোফোনে বন্দি করে রাখছেন স্বস্তিকা।

প্রেমিকা ছিলেন কাছেপিঠেই। তাই এই সুযোগে নতুন বন্ধুর সঙ্গে জমিয়ে সময় কাটাতে শুরু করে দিয়েছিলেন কণ্ঠশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। রাস্তার মাঝে প্রেমিকের এই কীর্তি মোটেই চোখ এড়ায়নি স্বস্তিকা দত্তের। একটুও দেরি না করে সঙ্গে সঙ্গে সেই ঘটনার ছবি তুলে রেখেছিলেন নিজের মুঠোফোনে। এরপর সেই ছবি নেটমাধ্যমে পোস্টও করে দেন তিনি। ওদিকে বান্ধবী যে তাঁর কীর্তি মুঠোফোনে বন্দি করে রাখছেন তা একটুও খেয়াল করেননি শোভন।

নতুন বন্ধুর সঙ্গে খেলছেন শোভন। (ছবি- ইনস্টাগ্রাম )
নতুন বন্ধুর সঙ্গে খেলছেন শোভন। (ছবি- ইনস্টাগ্রাম )

শোভনের মতুন বন্ধু এক পথপশু। তার সঙ্গেই খেলায় মেতেছিলেন এই শিল্পী। আসলে পথপশুদের প্রতি গভীর মমতা এই কণ্ঠশিল্পীর। কাজের ফাঁকে একটু অবসর পেয়েই তাঁদের কাছে পৌঁছে যান তিনি। এবারও তাই হয়েছিল। আহ্লাদে আটখানা সেই সারমেয় জড়িয়ে ধরেছে শোভনের পা। আটকে দিয়েছে তাঁকে।যেন শোভনের কাছে তাঁর আবদার খেলতে হবে। না খেলে এই জায়গা ছেড়ে যেতে পারবেন না সোহম। আর শোভনও চুপটি করে দাঁড়িয়ে থেকে সেই মজা উপভোগ করছেন একমনে। দৃশ্যটি ক্যামেরাবন্দি করতে তাই আর দেরি করেননি স্বস্তিকা। খুশিমনে তা করে নিজের অনুরাগী ও ফলোয়ার্সদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। স্বস্তিকার ইনস্টাগ্রামের স্টোরিতে উঁকি দিলেই দেখতে পাওয়া যাবে সেই ঘটনার ঝলক। ছবির সঙ্গে একটি 'স্মাইলি'ও এঁকে দিয়েছেন শোভনের প্রেমিকা। দুই শিল্পীর অনুরাগীরা যে বেশ খুশি হয়েছেন সেই দৃশ্যের ছবি দেখে তা আর বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন