বাংলা নিউজ > বায়োস্কোপ > দুর্নিবার-মীনাক্ষীকে ‘আইবুড়ো-খিচুরি’ খাওয়ালেন শোভন-স্বস্তিকা
দুর্নিবার-মীনাক্ষীর আইবুড়ো ভাত পর্ব 
দুর্নিবার-মীনাক্ষীর আইবুড়ো ভাত পর্ব 

দুর্নিবার-মীনাক্ষীকে ‘আইবুড়ো-খিচুরি’ খাওয়ালেন শোভন-স্বস্তিকা

  • ২১ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়ছেন শোভনের কাছের বন্ধু দুর্নিবার। বিয়ের আগে স্বস্তিকাকে নিয়ে বন্ধুকে আইবুড়ো খাওয়ালেন শোভন। 

আইনি মতে বিয়ে সেরে, এতদিন চুটিয়ে লিভ ইন করেছেন দুর্নিবার-মীনাক্ষী। প্রেমের মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই জুুটি। তার আগে কবজি ডুবিয়ে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব সারছেন দুর্নিবার-মীনাক্ষী। 

দুর্নিবার এবং মীনাক্ষীকে আইবুড়ো ভাত থুড়ি আইবুড়ো খিচুড়ি খাওয়ালেন টলিগঞ্জের অপর প্রেমিক জুটি স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়। শোভন-দুর্নিবারের বন্ধুত্ব বহুদিনের, সেইসুবাদে এখন এই গ্যাং-এ শামিল হয়ে পড়েছেন স্বস্তিকাও। সামাজিক মাধ্যমে সকলে মিলে একসঙ্গে খিচুড়ি খাওয়ার ছবিও পোস্ট করেন স্বস্তিকা। এদিন 'প্যান এশিয়া' রেঁস্তোরায় দুর্নিবার-মীনাক্ষির ‘আইবুড়ো ভাত’ পর্ব সারলেন তাঁরা। ক্যাপশনে ‘কি করো বলবো তোমায়’-এর রাধিকা লেখেন, ‘আইবুড়ো খিচুড়ি’। তবে নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে কেবলমাত্র বন্ধুদের সঙ্গেই ছবিটি শেয়ার করেন স্বস্তিকা। 

স্বস্তিকর ফেসবুক পোস্ট
স্বস্তিকর ফেসবুক পোস্ট

এদিন আইবুড়ো ভাত অনুষ্ঠানের ছবি শেয়ার করেন শোভনও। ক্যাপশেন তিনি লেখেন, ‘শেষ আইবুড়ো ভাত। চোখে জল এলো,কিন্তু মুছে নেওয়ার পর আবার এলো।এখন সবাই কাঁদছি’।

সম্পর্কের দু'বছরের মাথায় অর্থাৎ ২০১৭ সালে আইনি মতে বিয়ে সেরে ফেলেন দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। এবার ঘটা করে ছাদনা তলায় চার হাত এক হবে। আগামী ২১ ফেব্রুয়ারি সামাজিকভাবে বাঙালি রীতি মেনে বিয়ে করছেন। বৌভাত হবে ২৩ জানুয়ারি।            

বন্ধ করুন