বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু মামলা : আদালতে পৌঁছাল শৌভিক, জামিনের জন্য সওয়াল করবেন রিয়ার আইনজীবী
এসপ্ল্যানেড আদালতে তোলা হবে শৌভিক (ছবি- এএনআই)
এসপ্ল্যানেড আদালতে তোলা হবে শৌভিক (ছবি- এএনআই)

সুশান্তের মৃত্যু মামলা : আদালতে পৌঁছাল শৌভিক, জামিনের জন্য সওয়াল করবেন রিয়ার আইনজীবী

  • শুক্রবার রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা। 

সুশান্ত মামলার তদন্তে নেমে মাদকযোগ থাকার অভিযোগে গতকালই রিয়া চক্রবর্তীর ভাই এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার সকালে সিয়ন হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার পর এসপ্ল্যানেড আদালতে নিয়ে যাওয়া হল শৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে। হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষাও করা হয়েছে শৌভিক,স্যামুয়েলের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে এই মামলায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে শৌভিক, মিরান্ডা সহ সাতজন।

আজ আদালতে শৌভিকের জামিনের জন্য সওয়াল করবেন রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্ধে। শৌভিক ও স্যামুয়েলকে গতকাল এনডিপিএস আইন,১৯৮৫ এর আওতায় গ্রেফতার করা হয়েছে। এই দুই অভিযুক্ত ছাড়াও আজ আদালতে পেশ করা হবে এই মাদক সিন্ডিকেটের সঙ্গে যুক্ত মাদক পাচারকারী কায়জান ইব্রাহিমকেও।

শুক্রবার গভীর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দফতরে আনা হয় সুশান্তের হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তকেও। শনিবার সকালে এনসিবির তরফে জানানো হয়েছে দীপেশকে গ্রেফতার করা হয়নি। আজ তাঁর বয়ান রেকর্ড করা হবে। এনসিবির হয়ে সাক্ষী হচ্ছেন দীপেশ। জানালেন এই কেন্দ্রীয় সংস্থায় ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা।

অন্যদিকে সুশান্ত মামলার তদন্তে নেমে এনসিবি আগেই গ্রেফতার করেছিল জায়েদ ভিলাট্রা ও আবুদল বসিত পরিহারকে। ৯ সেপ্টেম্বর পর্যন্ত তাদের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে পাঠিয়েছে আদালত, তবে শনিবার মুম্বইয়ের সেশন কোর্টে জামিনের আবেদন জানিয়েছে এই দুই মাদক পাচারকারী।

বন্ধ করুন