বাংলা নিউজ > বায়োস্কোপ > দু'হাতে লাল চূড়া, বিকিনি পরে পুলের ধারে নাচ শ্রদ্ধার! ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো
শ্রদ্ধা আর্য

দু'হাতে লাল চূড়া, বিকিনি পরে পুলের ধারে নাচ শ্রদ্ধার! ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো

  • পুলের ধারে বিকিনি পরে শ্রদ্ধার নাচের ভিডিয়ো ঝড়ের বেগে ভাইরাল-

মলদ্বীপে হানিমুনে উড়ে গিয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা আর্য। স্বাম নৌ-সেনা অফিসার রাহুল নাগালের সঙ্গে নির্জন দ্বীপে দুর্দান্ত সময় কাটাচ্ছেন নায়িকা। মলদ্বীপ ভ্রমণের একের পর এক ছবি উঠে এসেছে তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে। 

সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন শ্রদ্ধা। পুলের ধারে সাদা বিকিনি পরে নাচ করছেন তিনি। নব বধূর দু'হাতে লাল চূড়া। ক্যাপশনে জানিয়েছেন, ‘ছুটিতে মাথায় টুপি পরে’। শরীরি হিল্লোলে ঝড় তুলছেন নায়িকা। ‘হাইডওয়ে বিচ রিসোর্ট এবং স্পা’তে উঠেছেন তিনি এনং রাহুল। অভিনেত্রীর ভিডিয়ো দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন।

গত ১৬ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ‘কুণ্ডলী ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা আর্য। দিল্লিতে বসেছিল তাঁর বিয়ের আসর। বিয়ের একমাসের মাথায় হানিমুনে মলদ্বীপ উড়ে গেছেন এই দম্পতি। ছুটির মেজাজে নায়িকার একের পর এক ছবি নেটমাধ্যমে নজর কাড়ছে অনুরাগীদের। 

‘ম্যায় লক্ষ্মী তেরে আংগন কি’, ‘তুমহারি পাখি’, ‘ড্রিম গার্ল’-এর মতো ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেছেন শ্রদ্ধা। তবে তাঁকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা দিয়েছে জি টিভি-র ‘কুণ্ডলি ভাগ্য’। আপাতত স্বামীর সঙ্গে ছুটির মেজাজে রয়েছেন নায়িকা।

 

 

বন্ধ করুন