বাংলা নিউজ > বায়োস্কোপ > Shraddha Kapoor: ‘আরে কী করছেন! গাড়িতে তুলবেন না’, বাচ্চাকে সরিয়ে নেওয়ার কড়া বার্তা শ্রদ্ধার

Shraddha Kapoor: ‘আরে কী করছেন! গাড়িতে তুলবেন না’, বাচ্চাকে সরিয়ে নেওয়ার কড়া বার্তা শ্রদ্ধার

শ্রদ্ধা কাপুর

আর তাতেই আতঙ্কিত হয় পড়েন শ্রদ্ধা। বলেন, ‘আরে আরে কী করছেন, বাচ্চাকে গাড়ির উপরে তুলবেন না প্লিজ।’ তখনই শিশুটিকে গাড়ি থেকে নামিয়ে নেওয়া হয়। এই ভিডিয়য়ো দেখে অনুরাগীরা বিভিন্ন মন্তব্য করেছেন। তবে বেশিরভাগ মানুষই শ্রদ্ধার প্রশংসা করেছেন।

রণবীর কাপুরের বিপরীতে ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর প্রচারে ব্যস্ত, তারই মাঝে ৩ মার্চ, শুক্রবার ছিল শ্রদ্ধা কাপুরের ৩৬তম জন্মদিন। জন্মদিনে প্রিয় অভিনেত্রী শ্রদ্ধাকে একটিবার দেখতে মুম্বইতে তাঁর বাড়ির সামনে অপেক্ষা করছিলেন বহু অনুরাগী। শ্রদ্ধাও হতাশ করলেন না। বাড়ি থেকে বের হয়ে হুডখোলা গাড়ি থেকে বের হয়ে সকলের সঙ্গে দেখা করেন, মেলে নানান উপহার।

এদিন উচ্ছ্বসিত অনুরাগীরা শ্রদ্ধার সঙ্গে ছবি তুলতে ঠেলাঠেলি করতে শুরু করেন। সকলকে সাবধান করেন অভিনেত্রী। এরই মধ্য এক ব্যক্তি তাঁর শিশুকন্যাকে শ্রদ্ধার গাড়ির উপর তুলে ধরেন ছবি তোলানোর জন্য। আর তাতেই আতঙ্কিত হয় পড়েন শ্রদ্ধা। বলেন, ‘আরে আরে কী করছেন, বাচ্চাকে গাড়ির উপরে তুলবেন না প্লিজ।’ তখনই শিশুটিকে গাড়ি থেকে নামিয়ে নেওয়া হয়। এই ভিডিয়য়ো দেখে অনুরাগীরা বিভিন্ন মন্তব্য করেছেন। তবে বেশিরভাগ মানুষই শ্রদ্ধার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘অদ্ভুত লোকজন, ছোট বাচ্চাদের নিয়ে কী শুরু করেছেন!’ কারোর কথায়, ‘এটা অহঙ্কার নয়, এত উঁচু থেকে বাচ্চা পড়ে যায় যদি, তাহলে উননিই বিপদে পড়তেন’, কারোর মন্তব্য, লোকজন সত্য়িই পাগলামো করতে শুরু করেন।

এদিন শ্রদ্ধারল জন্মদিন উপলক্ষে এক অনুরাগী শিরডি থেকে অভিনেত্রীর জন্য উপহার নিয়ে আসেন, শ্রদ্ধা সেই উপহার সকলকে দেখিয়ে বলেন, 'আরে ভীষণ সুন্দর তো…'। এদিন সাদা টপ এবং নীল জিন্সে আর অফ হোয়াইট রঙের ব্লেজারে বেশ সুন্দর দেখাচ্ছিল শ্রদ্ধা কাপুরকে। বহু মানুষের অনুরোধে এদিন শ্রদ্ধা অটোগ্রাফও দেন। প্রসঙ্গত ২০১০-এ টিন পার্টি ছবির ধরে অভিনয়ে পা রাখেন শ্রদ্ধা কাপুর। ২০১৩-তে আদিত্য রায় কাপুরের বিপরীতে আশিকি ২ ছবির জন্য জনপ্রিয়তা পান। সাহো, বাগি, রক অন, ছিছোড়ে, স্ট্রিট ডান্সার সহ বহু ছবতে অভিনয় করেছেন তিনি।

শ্রদ্ধা-রণবীরের তু ঝুটি ম্যায় মক্কার ছবিতে মুক্তি পাচ্ছে ৮ মার্চ। এই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় রণবীর কাপুর এবং শ্রদ্ধা ছাড়াও রয়েছেন অনুভব সিং বাসি এবং ডিম্পল কাপাডিয়া সহ অন্যান্যরা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান জাম্পার ঘুর্ণিতে দ্বিতীয় T20I-তেও উড়ে গেল কিউয়িরা,সিরিজ পকেটে পুড়ল অস্ট্রেলিয়া ফের আসন রফাসূত্র নাকচ তৃণমূলের, তবুও আশায় বুক বেঁধে রয়েছে কংগ্রেস মনে হচ্ছে সন্দেশখালির পুলিশ কর্মীদের বাড়িতে মা - বোন নেই: লকেট চট্টোপাধ্যায় বাদ গুজরাট প্রসঙ্গ, সেন্সর বোর্ডের ছাড়পত্রে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’ মাঘ পূর্ণিমায় তৈরি হচ্ছে ধন লাভের যোগ, লক্ষ্মীর কৃপাদৃষ্টি বর্ষাবে এই রাশির উপর মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.