বাংলা নিউজ > বায়োস্কোপ > এনসিবির দফতরে পৌঁছাতে সময় চাইলেন সারা-শ্রদ্ধা,খুশি নন NCB-র আধিকারিকরা : রিপোর্ট
সময়ে পৌঁছালেন না সারা-শ্রদ্ধা 
সময়ে পৌঁছালেন না সারা-শ্রদ্ধা 

এনসিবির দফতরে পৌঁছাতে সময় চাইলেন সারা-শ্রদ্ধা,খুশি নন NCB-র আধিকারিকরা : রিপোর্ট

  • আজ বেলা ১১টার মধ্যে এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের। 

বলিউডের মাদকযোগের মামলায় আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দেওয়ার কথা শ্রদ্ধা কাপুর ও সারা আলি খানের। আজ বেলা ১১টার মধ্যে এনসিবির দফতরে পৌঁছানোর কথা ছিল এই দুই নায়িকার। এনসিবির মুম্বই সদর দফতর, ব্যালাড স্ট্রিটে হাজিরা দিতে বলা হয়েছে সারা-শ্রদ্ধাকে। তবে নির্দিষ্ট সময় পার হলেও এনসিবির দফতরে পৌঁছাননি দুইজনেই। সূত্রের খবর, এনসিবির আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করে কিছু সময় প্রার্থনা করেন তাঁরা। শ্রদ্ধা জানান, বেলা ১২.৩০টার মধ্যে তিনি হাজিরা দেবেন। অন্যদিকে বেলা ১২টা নাগাদ এনসিবির দফতরে পৌঁছানোর কথা জানান সারা।

যদিও এই ঘটনায় খুশি নন, এনসিবির তদন্তকারী অফিসারকে। তিনদিন আগে সমন জারি করবার পরেও কেন এই দেরি? হয়রান তাঁরা। 

উল্লেখ্য সারা ও শ্রদ্ধা দুজনকেই রুপোলি পর্দায় প্রয়াত অভিনেতা সুশান্তের নায়িকা হিসাবে দেখা গিয়েছে। কেদারনাথ ছবিতে সুশান্তের সঙ্গে কাজ করেছেন সারা, অন্যদিকে প্রয়াত অভিনেতার শেষ বক্স অফিস রিলিজ ছিছোড়ের নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর।

এদিন নির্ধারিত সময়ের ১০ মিনিট আগেই কোলাবায় মুম্বই পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজে পৌঁছান দীপিকা। এলভিন রোডের এই গেস্ট হাউজেই জেরা করা হচ্ছে দীপিকাকে। 

সূত্রের খবর ভোর রাতেই দীপিকা নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে যান দীপিকা, যাতে মিডিয়ার কড়া নজরদারি এড়াতে পারেন তিনি। এদিন সকাল ৯.৫০ মিনিটে একটি ধূসর রঙের ক্রেটা গাড়িতে করে আচমকাই এনসিবির দফতরে প্রবেশ করেন দীপিকা। অন্যদিকে বেলা ১১টা নাগাদ পৌঁছান দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। 

সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের হদিশ পায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এরপর ইডির আহ্বানে এই মামলার তদন্তে যোগ দেয় এনসিবি। এরপর বলিউডের রন্ধ্রে রন্ধ্রে লুকিয়ে থাকা মাদকচক্রের জোরকদমে তল্লাশি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

বন্ধ করুন