বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বয়ফ্রেন্ড’ রোহনের সঙ্গে সম্পর্কে ইতি? ইনস্টাগ্রামে হাজির হয়ে যা বললেন শ্রদ্ধা..
শ্রদ্ধা কাপুর এবং রোহন শ্রেষ্ঠা

‘বয়ফ্রেন্ড’ রোহনের সঙ্গে সম্পর্কে ইতি? ইনস্টাগ্রামে হাজির হয়ে যা বললেন শ্রদ্ধা..

  • অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠা যদিও কেউ কোনওদিন নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আলোচনা করেননি, তবু বলিউডে কান পাতলেই শ্রদ্ধা রোহন শ্রেষ্ঠার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে।

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর এবং ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠা যদিও কেউ কোনওদিন নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আলোচনা করেননি, তবু বলিউডে কান পাতলেই শ্রদ্ধা রোহন শ্রেষ্ঠার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। ২০১৯ সাল থেকে খ্যাতনামী চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। অবস্থা এতদূর দাঁড়িয়েছিল যে উঠেছিল তাঁদের বিয়ের গুঞ্জনও। তবে এবার শোনা গেল, বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছেন তাঁরা দু'জন্যেই। এই বিচ্ছেদের ফিসফাসের মাঝেই ইনস্টাগ্রামে নিজের নতুন ছবি আপলোড করে ফলোয়ার্সদের কাছে 'অউর শুনাও?' বলে উঠলেন শ্রদ্ধা।

শ্রদ্ধার এহেন পোস্ট দেখেই চটপট জবাব দিয়েছেন তাঁর ভাই তথা অভিনেতা সিদ্ধান্ত কাপুর। গত বছর তিনেক ধরেই বলিপাড়ার অলিতে গলিতে শোনা গিয়েছে শ্রদ্ধা-রোহনের সম্পর্কের কথা। তবে তাঁদের বিচ্ছেদের আসল কারণ কী তা জানা না গেলেও একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গিয়েছিল, চলতি বছরে গোয়ায় অনুষ্ঠিত হওয়া শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না রোহন। আরও বলা হয়েছিল, যেহেতু বলি-সুন্দরীর জন্মদিনের আগে ফেব্রুয়ারিতেই ব্রেক-আপের সিদ্ধান্তে রাজি হয়েছিলেন তাঁরা, তাই রোহন আর সেই পার্টিতে হাজির হননি।

গত বছর শ্রদ্ধা এবং রোহনের বিয়ের গুঞ্জনে মুখ খুলেছিলেন শক্তি কাপুর। জানিয়েছিলেন বহু বছর ধরেই তাঁদের সঙ্গে রোহানের পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক। 'রোহনের বাবাকে বহু বহু বছর ধরে চিনি। রোহনও আমাদের বাড়িতে আসে মাঝেমধ্যেই। তবে শ্রদ্ধাকে ও বিয়ের প্রতাব দেয়নি। আর তাছাড়া এঁরা আজকালকার ছেলেমেয়ে। শ্রদ্ধা কিংবা আমার ছেলে নিজের জীবন সঙ্গী হিসেবে জনকেই পছন্দ করবে, আমাদের তাতেই সায় থাকবে। তবে এটুকু বলতে পারি, ওঁরা এখন নিজেদের কেরিয়ার নিয়েই দারুণ ব্যস্ত। আর একটা কথা আজকালকার সময়ে যে হরে বিচ্ছেদ হচ্ছে আমি সত্যিই বেশ আতঙ্কিত থাকি।'

বন্ধ করুন