বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার ‘নাগিন’ শ্রদ্ধা কাপুর! টুইটার ভরে গেল মজাদার মিমে
নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা 
নাগিনের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধা 

এবার ‘নাগিন’ শ্রদ্ধা কাপুর! টুইটার ভরে গেল মজাদার মিমে

  • বৈজন্তীমালা, রেখা, শ্রীদেবীদের পর এবার বলিউডের নতুন নাগিন শ্রদ্ধা কাপুর।
  • মাদককাণ্ডে নাম জড়ানোর পর অভিনেত্রীর নতুন প্রোজেক্ট। 

এবার নাগিনের অবতারে রুপোলি পর্দায় দেখা মিলবে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। এই ট্রিলোজি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল ফুরিয়া। তিন ফিল্মের সিরিজের ঘোষণা হয়েছে বুধবার। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন নিখিল দ্বিবেদী। জানা যাচ্ছে পুরোদস্তুর প্রেম ও প্রতিশোধের কাহিনি হবে এই ছবি, যেমনটা যে কোনও ইচ্ছাধারী নাগিনকে নিয়ে ছবি ছবি হয়ে থাকে আর কি!

বলিউড আশির দশকে বহু নাগিন কাহিনি উঠে এসেছে। তবে ভারতীয় দর্শকদের যে এই সুপারন্যাচরাল বিষয়টি নিয়ে আকর্ষণ কোনও অংশ কম নেই তার প্রমাণ ছোটপর্দায় ‘নাগিন’ এর বাধভাঙা সাফল্য। কিন্তু শ্রদ্ধার নাগিন হওয়ার খবর সামনে আসতেই টুইটার জুরে হাসির রোল, মজাদার মিমে ভরে গিয়েছে মাইক্রো ব্লগিং সাইট। 

মিম প্রস্তুতকারকরাও অগ্রিম সচেতনবাণী দিয়ে রেখেছেন বিয়ার গিলসেও। যাতে পরবর্তী সময় সাপ কামড়ে খাওয়ার আগে তিনি ভালোভাবে দেখে নেন সেটা শ্রদ্ধা নয় তো! দেখে নিন শ্রদ্ধাকে নিয়ে কিছু মজার মিম। 

ভারতীয় লোকগাথার সঙ্গে ভিএফএক্সের মেলবন্ধন ঘটিয়ে দর্শকদের এই সুপারন্যাচারাল ট্রিলোজি উপহার দেবেন পরিচালর বিশাল ফুরিয়া। শ্রদ্ধা কিন্তু দারুণ এই এক্সাইটেড নিজের নতুন প্রোজেক্ট নিয়ে। আনুষ্ঠানিক বিবৃতিতে তিনি বলেন- ‘আমি দারুণ খুশি পর্দায় নাগিনের চরিত্রে অভিনয় করতে পেরে।আমি বড় হয়েছি শ্রীদেবী ম্যামকে নিজের অনুপ্রেরণা ভেবে, ওনাকে নাগিনা এবং নিগাহে’তে ইচ্ছাধারী নাগিন হিসাবে দেখে আমি মুগ্ধ হয়েছে, আমি সবসময় এই ধরণের চরিত্রে অভিনয় করতে চাইতাম। যেখানে ভারতীয় লোকগাথাকে নিয়ে কাজ করা হবে। এটা একটা আইকনিক চরিত্রে অভিনয় করার সমান, এমন একটা বিষয় যা যুগ যুগ ধরে মানুষের কাছে চিত্তাকর্ষক'।

মাদককাণ্ডে নাম জড়ানোর পর এই প্রথম নতুন প্রোজেক্ট ঘোষণা হল শ্রদ্ধার। নায়িকাকে শেষ বড়োপর্দায় দেখা গিয়েছে বাগি থ্রি-তে। 

বন্ধ করুন