বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন বরুণ! শ্রদ্ধার পোস্ট ঘিরে হইচই
বরুণের বিয়ে নিয়ে বিস্ফোরক পোস্ট শ্রদ্ধার
বরুণের বিয়ে নিয়ে বিস্ফোরক পোস্ট শ্রদ্ধার

বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন বরুণ! শ্রদ্ধার পোস্ট ঘিরে হইচই

  • ‘আরও এক জন ভাল অভিনেতা ছবির জগত থেকে হারিয়ে যাবেন। দুঃখের বিষয় যে তাঁকে আর পর্দায় দেখতে পাব না আমরা', ইনস্টাগ্রামে বিস্ফোরক পোস্ট শ্রদ্ধা শ্রীনাথের। 

দক্ষিণী অভিনেত্রী শ্রদ্ধা শ্রীনাথের সাম্প্রতিক ইনস্টা পোস্ট ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। বরুণ ধাওয়ানকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে হাওয়ার বিপরীতে মন্তব্য করে বিতর্ক উস্কে দিলেন শ্রদ্ধা। বরুণ-নাতাশার বিয়ে নিয়ে মাতামাতি সর্বত্র। শুভেচ্ছা বার্তাও উপচে পড়ছে সর্বত্র। এর মাঝেই আচমকা কী বিতর্কিত মন্তব্য করলেন শ্রদ্ধা?

ইনস্টাগ্রাম স্টোরিতে বরুণ ধবন ও নাতাশা দালালের একটি ছবি পোস্ট করে একটি দীর্ঘ বার্তা জুড়ে দেন শ্রদ্ধা। তিনি লেখেন, ‘আরও এক জন ভাল অভিনেতা ছবির জগত থেকে হারিয়ে যাবেন। দুঃখের বিষয় যে তাঁকে আর পর্দায় দেখতে পাব না আমরা। বিয়ের পর তাঁর স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা অন্য নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করতে দেবেন কিনা সন্দেহ। সম্ভবত এ বার থেকে কেবল নায়ককেন্দ্রিক ছবিতেই অভিনয় করবেন তিনি। কিন্তু তাতেও কীভাবে পেশা আর ব্যক্তিগত জীবন দুটোকে সামলাবেন তিনি? ভীষণ শক্ত! মিস করব বরুণ ধবনকে। যাই হোক, শুভেচ্ছা জানাই অভিনেতাকে।’

শ্রদ্ধা শ্রীনাথের ভাইরাল পোস্ট
শ্রদ্ধা শ্রীনাথের ভাইরাল পোস্ট

শ্রদ্ধা আসলে এই পোস্টটি করেন ব্যাঙ্গাত্মকভাবে। বিয়ের পর হিরোইনদের নানান প্রশ্নের মুখে পড়তে হয়। পুরুষতান্ত্রিক ভাবনাচিন্তার বিরুদ্ধে প্রশ্ন তুলেই শ্রদ্ধার এই পোস্ট। বিয়ে হলেই কোনও অভিনেত্রী আর অভিনয় কেরিয়ার জারি রাখবেন কিনা, কীভাবে সংসার-কেরিয়ার ব্যালেন্স করবেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন কিনা, এই নিয়ে শ্বশুরবাড়ির কী প্রতিক্রিয়া হবে- এমন হাজারো প্রশ্ন করা হয়। তবে হিরোদের জন্য সবকিছুতে ছাড়। এই মানসিতাকে কটাক্ষ করেই শ্রদ্ধার এই পোস্ট। পরবর্তীতে আরও একটি পোস্টে নিজের এই মতামত স্পষ্ট করেন শ্রদ্ধা। অভিনেত্রী লেখেন- ‘গোটা প্রশ্নের ক্ষেত্রে কেবল লিঙ্গটি পালটে দিয়েছিলাম। তাতে পুরো পোস্টটাকে মশকরা বলে মনে হল তাই না? একজন অভিনেত্রীর ক্ষেত্রে এই প্রশ্নগুলো উঠলে সেটা অবাস্তব বা হাস্যকর বলে কারুর মনে হয় না’। 

গত রবিবার মুম্বই থেকে কিছু দূরে আরব সাগরের তীরে আলিবাগের ‘দ্যা ম্যানসন হাউজ’ রিসর্টে সাত পাকে বাঁধা পড়েন বরুণ ও তাঁর ছোটবেলার প্রেমিকা নাতাশা দালাল। গতকালই বিয়ের পরবর্তী অনুষ্ঠান পর্ব সেরে মুম্বইয়ে ফিরেছেন বরুণ-নাতাশা। করোনা পরিস্থিতিতে মাত্র জন পঞ্চাশ অতিথির উপস্থিতিতেই বিয়ের পর্ব সারেন এই জুটি। বিয়ের হাজির ছিলেন করণ জোহর, শশাঙ্ক খৈতান, মণীশ মালহোত্রার মতো বলিউডের হাতে গোনা সদস্য। 

বন্ধ করুন