বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হৃদয়হরণ’ এবার 'রাজা ভোজরাজ', দেড় বছর পর কামব্যাক করে কী বলছেন জয়ী?
'রাজা ভোজরাজ' হিসেবে এবার পর্দায় আসছেন 'হৃদয়হরণ' জয়ী দেবরায়। (ছবি সৌজন্যে - ইউটিউব )
'রাজা ভোজরাজ' হিসেবে এবার পর্দায় আসছেন 'হৃদয়হরণ' জয়ী দেবরায়। (ছবি সৌজন্যে - ইউটিউব )

‘হৃদয়হরণ’ এবার 'রাজা ভোজরাজ', দেড় বছর পর কামব্যাক করে কী বলছেন জয়ী?

  • দেড় বছর পর ছোটপর্দায় কামব্যাক করলেন 'হৃদয়হরণ' ধারাবাহিক খ্যাত জয়ী দেবরায়। এবার 'রাজা ভোজরাজ' এর চরিত্রে নতুন মেগা সিরিয়াল 'শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’-তে দেখা যাবে তাঁকে।

ছোটপর্দায় 'হৃদয়হরণ' ধারাবাহিকে মুখ্যভূমিকায় অভিনয় করে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন জয়ী দেবরায়। এবার ফের ছোটপর্দায় ফিরছেন তিনি।আনকোরা নতুন ধারাবাহিক ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’তে। তবে এখানে আর আত্মভোলা চরিত্রে নয়, বরং বীরত্বে, শৌর্য্যপূর্ণ 'রাজা ভোজরাজ'-এর বেশে। তাঁর বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু। আপনভোলা, সাদামাঠা চরিত্র থেকে এরকম রাজকীয় ব্যক্তিত্বের জুতোয় পা গলানোর আগে ঠিক কীভাবে নিজেকে প্রস্তুত করেছেন জয়ী?

সম্প্রতি, টিভি নাইন-কে দেওয়া এক সাক্ষাৎকারে জয়ী জানিয়েছেন দেড় বছর পর ফের একবার কাজে ফিরতে পেরে ভীষণ খুশি তিনি। এক কথায় উচ্ছ্বসিত। অভিনেতার কথায়, 'অভিনয় আমার আমার শুধুই প্যাশন নয়। অভিনয় নিয়ে আমি অবসেসড।' তবে প্রথমে নাকি এই চরিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন জয়ী। কারণ মেগা সিরিয়ালে কাজ করার অভিজ্ঞতা থেকে তিনি জানেন যে 'মেগা' মানেই অনেকদিনের ব্যাপার। তাই ইতস্তত করেছিলেন। 

পরে অবশ্য এক লহমায় এই ছবি বদলে যায় যখন 'রাজা ভোজরাজ' এর লুক টেস্টের জন্য মেক আপ করিয়ে রাজকীয় পোশাক গায়ে চাপানো হয় জয়ীর। মুহূর্তের মধ্যেই সিদ্ধান্ত নিয়ে ফেলেন চরিত্রটি তিনি করবেন। প্রতিদিন আশেপাশে দেখা মেলে যাঁদের তা থেকে অনেকটাই আলাদা 'লার্জার দ্যান লাইফ' এই চরিত্র- ভোজরাজ। তাই প্রস্তুতির দিকে যাতে কোনও খামতি না থেকে সেই দিকেই আপাতত কড়া নজর দিচ্ছেন জয়ী। সেই সুবাদেই ইতিমধ্যেই বেশ কিছু রাজা-রাজ্যপাট সম্পর্কিত সিনেমা দেখে ফেলেছিলেন তিনি। 'রাজা ভোজরাজ'-এর কথাবার্তায়, উচ্চারণে, ভাব ভঙ্গিমায় যে কোনওরকম ফাঁক রাখতে চান না তা নিজের মুখেই জানিয়েছেন এই অভিনেতা।

 

 

তবে সংলাপ 'উচ্চারণ' এর প্রসঙ্গ যখন উঠলই তখন জানিয়ে রাখা ভালো ইতিমধ্যেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে জয়ীর বাংলা উচ্চারণ নিয়ে উঠেছে প্রশ্ন। ইন্ডাস্ট্রির অন্দরে ঘুরেফিরে বেড়াচ্ছে নানান কথা। সেসব কথা গেছে জয়ীর কানেও। এ প্রসঙ্গে অভিনেতা সরাসরি বললেন যে তাঁর বেড়ে ওঠা এ রাজ্যের বাইরে। তা সত্বেও উচ্চারণ নিয়ে যাঁরা প্রশ্ন তুলছেন তাঁরা কি 'হৃদয়হরণ'-এ তাঁর অভিনয় দেখেছেন? জয়ীর কথায়,' ওই ধারাবাহিকে আমার কাজ কিন্তু যথেষ্ট প্রশংসিত হয়েছিল। নিজের সবটুকু উজাড় করে দিয়েছিলাম। এবারও তার অন্যথা হবে না।'

 

বন্ধ করুন