বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreema Bhattacharjee: হাতে পেল্লাই সাইজের কাঁকড়া, কেবল ছবিই তুললেন নাকি ভুরিভোজও সারলেন ‘গাঁটছড়া’র দ্যুতি

Shreema Bhattacharjee: হাতে পেল্লাই সাইজের কাঁকড়া, কেবল ছবিই তুললেন নাকি ভুরিভোজও সারলেন ‘গাঁটছড়া’র দ্যুতি

এত বড় কাঁকড়া কোথায় পেলেন ‘গাঁটছড়া’র দ্যুতি?

Shreema Bhattacharjee: হাতে পেল্লাই সাইজের কাঁকড়া। এত বড় কাঁকড়া কোথায় পেলেন গাঁটছড়ার দ্যুতি? সেটা ধরতে ভয় লাগল না তাঁর? শ্রীমার নতুন ছবি দেখে কী বলছেন নেটিজেনরা?

‘গাঁটছড়া’ ধারাবাহিক তার কৌলিন্য হারিয়েছে। একটা সময় টিআরপি তালিকায় রাজ করলেও এখন ‘খড়ি’হীন হয়ে সেই জায়গা হারিয়েছে এই ধারাবাহিক। ঋদ্ধি, খড়ির জুটিকে মিস করেন সকলে। নতুন প্রজন্মের গল্প বা চরিত্ররা কেউই দর্শকদের মনে সেভাবে দাগ কাটতে পারেননি। আর তার ফল নম্বরের খেলায় স্পষ্ট। কখনও ১০ -এর মধ্যে কোনও ক্রমে টিকে থাকে এই ধারাবাহিক তো কখনও ছিটকে বেরিয়ে যায়। সে যাই হোক এই ধারাবাহিকের অন্যতম চরিত্র হিসেবে ‘দ্যুতি’ ওরফে শ্রীমা বেশ জনপ্রিয়তা পেয়েছেন। সকলেই তাঁর চরিত্রটিকে বেশ পছন্দ করছেন। এই ধারাবাহিক তথ্য দ্যুতির চরিত্র দিয়ে নিজের জায়গাও টলি পাড়ায় মোটামুটি পাকা করে নিয়েছেন অভিনেত্রী।

শ্রীমা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, রিল পোস্ট করে থাকেন। তাঁর নানা অ্যাকটিভিটি থেকে ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের আঁচ পাওয়া যায় ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই। সেখানেই সম্প্রতি নতুন কিছু ছবি দিয়েছেন ‘গাঁটছড়া’র দ্যুতি।

এই ছবিতে অভিনেত্রীকে একটা পেল্লাই সাইজের কাঁকড়া ধরে থাকতে দেখা যায়। বিন্দুমাত্র ভয়ডর না পেয়েই সাহসী শ্রীমা দুহাতে এই কাঁকড়াকে ধরে পোজ দিলেন।

এই ছবিতে অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে জিন্স এবং টিশার্ট, সঙ্গে পরে আছেন চশমাও। শ্রীমা ভট্টাচার্য যে ভাবে কাঁকড়া ধরে পোজ দিয়ে ছবি তুলেছেন সেটা দেখে, বিশেষ করে সেটার সাইজ দেখে মনে হচ্ছে এই কাঁকড়া নেহাতই ভারী। কিন্তু সত্যিই কি তাই? সাহসী দ্যুতিকে খোঁচা মেরে এক ব্যক্তি লেখেন 'এটা সত্যিই ভারী নাকি কেবলই কেত?' আরেক ব্যক্তি বেশ ভয় ভয়েই জানতে চান 'এত বড় কাঁকড়া ধরেছেন ভয় করেনি?' কেউ কেউ খোঁচা, ভয় সব ভুলেই রসনা তৃপ্তির দিকে মন দিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'দেখেই জিভে জল এসে গেল।'

এই ছবিটা দেখে বেশ স্পষ্ট এটা কলকাতার কোনও ছবি নয়। তিনি কোথাও বেড়াতে গিয়েই ছবিটা তুলেছেন। তবে এখন হলিডে মোডে আছেন তিনি? না, এটা আসলে পুরনো ছবি। তিনি সেটা তাঁর পোস্টে উল্লেখ করেছেন। তিনি লেখেন, 'ক্র্যাব, সি ফুড, মেমোরিজ, ডাউন মেমোরি লেন।'

প্রসঙ্গত, এখন টলি পাড়ার অন্দরের গুঞ্জন ‘কে আপন কে পর’, ‘সহচরী’ খ্যাত অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য। যদিও তাঁরা প্রকাশ্যে এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু তাঁদের লাবিডাবি রিল দেখে সেটাই মনে হচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.