বাংলা নিউজ > বায়োস্কোপ > গাঁটছড়ার সেটে খড়ি আর ঋদ্ধির কাছে মার খাচ্ছে রাহুল, BTS ভিডিয়ো শেয়ার করল দ্যুতি
গাঁটছড়ার সেটে খড়ি আর ঋদ্ধির কাছে মার খেল রাহুল। 

গাঁটছড়ার সেটে খড়ি আর ঋদ্ধির কাছে মার খাচ্ছে রাহুল, BTS ভিডিয়ো শেয়ার করল দ্যুতি

  • শ্যুটের মাঝেই ফাটিয়ে মস্তি করছে গাঁটছড়া টিম। ভিডিয়ো দেখে মজা পাচ্ছে নেট-নাগরিকরাও। 

টিআরপি তালিকার পয়লা নম্বরে বেশ জাঁকিয়ে বসেছে ‘গাঁটছড়া’! খড়ি-ঋদ্ধির একে-অপরের কাছাকাছি আসা, নিজের বোনের সঙ্গে দ্যুতির শয়তানি, রাহুলের একের পর এক চালবাজি, কুণাল আর বনির ‘নিব্বা-নিব্বি’ প্রেম বেশ মনে ধরেছে দর্শকদের। তবে শুধু দর্শক নন, ধারাবাহিকের তারকারাও যে জমিয়ে উপভোগ করছে শ্যুট তা প্রমাণ হয়ে গেল আরও একবার।

দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে খড়ি আর ঋদ্ধির হাতে মার খাবে রাহুল, পুলিশ আসবে সিংহরায় বাড়িতে সেই সিকোয়েন্সের শ্যুট চলছে। আর সঙ্গে চলছে মস্তি। কেউ ছবির জন্য পোজ দিচ্ছেন, কেউ সেলফি তুলছে, অনিন্দ আর শ্রীমা ফোটোশ্যুটে ব্যস্ত, গৌরব আর শোলাঙ্কি মোবাইলে! সঙ্গে একে-অপরের সঙ্গে খুনশুটিটাও চালিয়ে যাচ্ছেন তাঁরা।

এদিকে ধারাবাহিকে ঋদ্ধি জেনে গিয়েছে তাঁর এগজিবিশনে আগুন, ঋদ্ধির দোকানে ভাঙচুর থেকে শুরু করে তাঁর উপর হামলার পিছনে হাত রয়েছে রাহুলের। সঙ্গে আবার খাবারে যে দ্যুতিই বিষ মিশিয়েছিল সেটাও এখন স্পষ্ট। এমন অবস্থায় প্রথমে ওদেরকে সিংহরায় বাড়ি থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তবে সেই সময়ই বাড়িতে ঢুকে যায় মিডিয়া। আর পরিবারের সম্মান বাঁচাতে, দ্যুতি-রাহুলকে আরও একটা সুযোগ করে দেওয়া হয়।

এদিকে আবার ধারাবাহিকের নতুন প্রোমো বলছে কুণালের বিয়ে ঠিক হয়েছে বলে জানাবে কাকিমণি। শুনেই বিষম খাবে বনি, হাল খারাপ কুণালেরও। দর্শকদের অনেকদিনের আশা এবার ওদের প্রেমেও একটু ফোকাস করা হোক।

 

বন্ধ করুন