বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreema Bhattacherjee: ‘তোমায় সত্যিকারের ঠাকুর লাগছে’, মহালয়ার আগে ব্রহ্মাণি রূপে শ্রীমা! রইল নতুন চমক
ব্রহ্মাণি রূপে শ্রীমা। (ছবি-ইনস্টাগ্রাম)
ব্রহ্মাণি রূপে শ্রীমা। (ছবি-ইনস্টাগ্রাম)

Shreema Bhattacherjee: ‘তোমায় সত্যিকারের ঠাকুর লাগছে’, মহালয়ার আগে ব্রহ্মাণি রূপে শ্রীমা! রইল নতুন চমক

  • শ্রীমার ব্রহ্মাণি রূপে মুগ্ধ নেটিজেনরা।

আসছে দুর্গা পুজো! বাঙালির সবচেয়ে বড় দুর্গোৎসব। আর তাই মহালয়ার ঠিক আগে দিয়েই নিজেদের পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটের ছবি শেয়ার করছেন অভিনেত্রীরা। অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে দেখা গেল ‘ব্রহ্মাণি’র আদলে! কোকড়া চুল, চোখে-মুখে স্নিগ্ধতা! অভিনেত্রীর এই ফোটো দেখে অবাক হলেন অনেকেই। 

সোশ্যাল মিডিয়ায় এই ছবি শেয়ার করে শ্রীমা লিখেছেন, ‘এই সমগ্র বিশ্বকে যিনি ধারণ করেছেন ,পালন করে চলেছেন তিনি দেবী আদ্যাশক্তি মহামায়া। পুজোর সূচনা হয় নবপত্রিকা স্থাপনের মাধ্যমে , যা কিন্তু আসলে প্রকৃতি পূজা। তাই আমরা সকলে মহামায়ার সেই শান্ত স্নিগ্ধ পরমা প্রকৃতি রূপ তুলে ধরার চেষ্টা করেছি। তাঁর সুপ্রতিষ্ঠিত নয়নযুগল মাতৃস্নেহে আচ্ছন্ন’।

সোশ্যাল মিডিয়ায় সকলে শ্রীমাকে আধুনিক ফোটোশ্যুটেই দেখতে অভ্যস্ত। কিছুদিন আগে চুলে নীল রং করে সকলকে চমকে দিয়েছিলেন তিনি। আর এদিন সেই ছটফটে মেয়েটার এই স্নিগ্ধ চেহারায় মুগ্ধ সকলে। একবাক্যে মেনে নিলেন, ‘মনে হচ্ছে যেন মা দুর্গা বসে আছে’!

প্রসঙ্গত, কালার্স বাংলায় মহালয়ার দিন ভোরে ‘নবরূপে মহাদুর্গা’তেও দেখা যাবে শ্রীমা-কে কোয়েল মল্লিকের সঙ্গে। সেখানে তিনি ‘মহাগৌরী’ রূপে ধরা দেবেন। আর কোয়েল ‘মহা দুর্গা’। অন্য দিকে, জি বাংলার ‘আগমনীর আরাধনা’-তে সঞ্চালিকা শ্রীমা। মহালয়ার আগের দিন সারা রাত ধরে সেই অনুষ্ঠান দেখানো হবে। আর এরপর তাঁর দেখা মিলল ‘ব্রহ্মাণি’ রূপে।

বন্ধ করুন