বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়িতে এল ছোট্ট রাজপুত্র! কেক কেটে সেলিব্রেট করলেন মা শ্রেয়া ঘোষাল
খুদেকে নিয়ে গৃহপ্রবেশ করলেন মা শ্রেয়া, কাটলেন কেক।
খুদেকে নিয়ে গৃহপ্রবেশ করলেন মা শ্রেয়া, কাটলেন কেক।

বাড়িতে এল ছোট্ট রাজপুত্র! কেক কেটে সেলিব্রেট করলেন মা শ্রেয়া ঘোষাল

  • এখন ছেলের নাম জানার অপেক্ষা করছে নেটনাগরিকরা। সঙ্গে অপেক্ষা খুদের এক ঝলক দেখতে পাওয়ারও। 

চলতি মাসের ২২ তারিখ দুপুরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট হঠাৎই ভাইরাল হয়। গায়িকা শ্রেয়া ঘোষালের মা হওয়ার খবরে আনন্দে মেতেছিলেন নেটনাগরিকরা। সবাই শুভেচ্ছা জানিয়েছিলেন নতুন মা-বাবা শ্রেয়া ও শিলাদিত্যকে। এক সপ্তাহ পরে সেই খুদেকে নিয়ে গৃহপ্রবেশ করলেন মা শ্রেয়া ঘোষাল। আর নতুন আতিথির বাড়িতে প্রবেশের এই দিনটা আরও স্পেশ্যাল করতে কেকও কাটলেন নতুন মা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই কেকের ছবি শেয়ার করে শ্রেয়া লিখলেন, ‘আমাদের পুত্রসন্তানকে কেক কেটে স্বাগত জানালাম’।

নীল-সাদা কেকটা সাজানো হয়েছে নানারকম টপিংস দিয়ে। বিভিন্ন মাপের বোতাম, টেডি বিয়ার এবং খেলনা ও একটা ফুল দিয়ে সাজানো হয়েছে সেই কেক। গায়ে রয়েছে এক সদ্যোজাতর পায়ের ছাপও। জানা গিয়েছে কেকটি তৈরি করেছেন সেলেব্রিটি শেফ মহেক মান্দলিক। আমের সিজনে আমের ফ্লেবারের কেকই তিনি দিয়েছেন শ্রেয়াকে।

শ্রেয়ার ইনস্টা স্টোরি।
শ্রেয়ার ইনস্টা স্টোরি।

২২ তারিখ সোশ্যাল মিডিয়ায় শ্রেয়া জানিয়েছিলেন, ‘আজ দুপুরে ভগবান আমাদের সবচেয়ে মূল্যবান উপহার দিয়েছে… একটি ফুটফুটে ছেলে! এটা একদম আলাদা অনুভূতি। যা আগে কখনও হয়নি। শিলাদিত্য, আমি, আমাদের পরিবার খুব খুশি। সবাইকে ধন্যবাদ আমাদের এই ছোট্ট সদস্যকে আশীর্বাদ ও ভালোবাসা দেওয়ার জন্য।’ প্রসঙ্গত, ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। বিয়ের ছয় বছরের মাথায় প্রথম সন্তানকে স্বাগত জানালেন দু'জনে।

বন্ধ করুন