বাংলা নিউজ > বায়োস্কোপ > দেখতে দেখতে ১১ মাস বয়স হল শ্রেয়া পুত্রের, দেবয়ানের এই ছবিগুলি দেখেছেন?

দেখতে দেখতে ১১ মাস বয়স হল শ্রেয়া পুত্রের, দেবয়ানের এই ছবিগুলি দেখেছেন?

ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন মা শ্রেয়া ঘোষাল

ছেলের মিষ্টি ছবি শেয়ার করলেন মা শ্রেয়া ঘোষাল। ভাইরাল ছবি-

বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। তাঁর সুরেলা গলার জাদুতে মুগ্ধ অগণিত শ্রোতা। টলিউড থেকে বলিউড, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি একাধিক ভাষায় গান গেয়েছেন শ্রেয়া।

গত বছর মা হয়েছেন অভিনেত্রী। দেখতে দেখতে শ্রেয়া পুত্রের বয়স ১১ মাস হতে চলল। আদর করে ছেলের নাম রেখেছেন দেবয়ান মুখোপাধ্যায়। একরত্তি আসার পরই পালটে গিয়েছে শ্রেয়া-শিলাদিত্যর জীবন। পেশায় ব্যবসায়ী শ্রেয়ার স্বামী শিলাদিত্য। ছেলেকে নিয়েই বেশির ভাগ সময় কাটে তাঁদের।

মাস কয়েক আগেই একরত্তি দেবায়নের অন্নপ্রাশন হয়েছিল। একটু একটু করে বেড়ে উঠছে একরত্তি। ছেলের ১১ মাস বয়সের একটি ছবি শেয়ার করেছেন শ্রেয়া। ফুলহাতা শার্ট এবং প্যান্ট পরে, মাথায় টুপি পরে খিল খিল করে হাসছে একরত্তি। ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, ‘আমাদের মাঞ্চকিন খুব দ্রুত বেড়ে উঠছে! ১১ মাস বয়স হয়েছে।’

একরত্তির ছবি শেয়ার করতেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটিজেন। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল একরত্তির এই মিষ্টি ছবি। এই কিছুদিন আগেও ছেলের ছয় মাসের জন্মদিন উপলক্ষে পোস্ট করেছিলেন গায়িকা।

বায়োস্কোপ খবর

Latest News

মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির লুলিয়ার জন্মদিনেই সম্পর্কতে সিলমোহর দিলেন সলমন? একফ্রেমে গোটা 'খান'-দান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.