বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya Ghoshal-Indian Idol: সুর নিয়ে খেলা! ইন্ডিয়ান আইডলের মঞ্চে শ্রেয়ার গানে মুগ্ধ সবাই, মুগ্ধ হয়ে কী বললেন বিশাল?

Shreya Ghoshal-Indian Idol: সুর নিয়ে খেলা! ইন্ডিয়ান আইডলের মঞ্চে শ্রেয়ার গানে মুগ্ধ সবাই, মুগ্ধ হয়ে কী বললেন বিশাল?

ইন্ডিয়ান আইডলের মঞ্চে শ্রেয়ার গানে মুগ্ধ সবাই

Shreya Ghoshal-Indian Idol: ইন্ডিয়ান আইডলের মঞ্চে আশিকি ২ ছবির সুন রাহা হ্যায় না তু গানটি গেয়ে তাক লাগিয়ে দিলেন শ্রেয়া। তাঁর গানে মুগ্ধ হয়ে প্রশংসা মহেশ ভাট, বিশালদের।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবার বিচারক হিসেবে রয়েছেন শ্রেয়া ঘোষাল, বিশাল দাদলানি এবং কুমার শানু। প্রতিযোগীদের সঙ্গে মাঝে মধ্যেই গলা মেলাতে দেখা যায় বিচারকদের। এদিনও তার অন্যথা হল না। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১৪ এর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে শ্রেয়া ঘোষালকে গান গাইতে দেখা যাচ্ছে। আর তাঁর গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন অন্যান্য বিচারক এবং অতিথিরা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে শ্রেয়ার গান

নভেম্বরের শুরুর দিকে শ্রেয়া ঘোষালের একটি ফ্যান পেজের তরফে ইন্ডিয়ান আইডলের একটি ভিডিয়ো পোস্ট করা হয়। বর্তমানে সেটা দারুণ ভাইরাল হয়েছে। ৭.৮ মিলিয়ন ভিউজ পেয়েছে এই ভিডিয়ো। লাইক কমেন্টও পড়েছে প্রচুর।

আরও পড়ুন: বিশ্বকাপের ফাইনালে হাজির প্যালেস্তাইনীয় সমর্থককে সমর্থন ঋদ্ধি-ঋত্বিকের, লিখলেন, 'এমনই জাতীয়তাবোধ...'

আরও পড়ুন: 'আমিও এই বাচ্চা দুটোকে...' কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের জন্য মন খারাপ 'বড় মা' সোহিনীর, কী উত্তর দিলেন সুকৃত-অয়ন্যা

সেখানেই শ্রেয়া ঘোষালকে আশিকি ২ ছবির সুন রাহা হ্যায় না তু গানটি গাইতে দেখা যাচ্ছে। অভিনেত্রীর সঙ্গে সঙ্গত দিচ্ছেন এক প্রতিযোগী। তবে তাঁকে ছাপিয়ে গানটিকে এক অনন্য উচ্চতায় নিয়ে যান তিনি। তাঁর সুর নিয়ে খেলা, গান গাওয়ার ধরন দেখে মুগ্ধ হয়ে যান সকলেই। বিশাল দাদলানি 'ওয়াহ ওয়াহ' করে ওঠেন। তারিফ করেন অতিথির আসনে থাকা মহেশ ভাটও।

কে কী বলছেন?

অনেকেই কমেন্ট করেছেন এই ভিডিয়োতে। এক ব্যক্তি লেখেন, 'শ্রেয়ার গলা সত্যিই লাখে এক। ভীষণ মিষ্টি করে গাইলেন। ঈশ্বর প্রদত্ত উপহার যেন।' আরেক ব্যক্তি লেখেন, 'কী দারুণ গাইলেন। আমি আপনার ভীষণ বড় ফ্যান। অনেক ভালোবাসা নেবেন।' 'ওঁকে নিয়ে কিছু বলার নেই। যতবার ওঁর গান শুনি ততবার মুগ্ধ হয়ে যাই' মন্তব্য আরেকজনের। কেউ আবার তাঁর সাজের প্রশংসা করেন।

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.