বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya Ghoshal: শ্রেয়া ঘোষালের কণ্ঠস্বর ফেক! সুচিত্রার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ বাঙালি গায়িকার ভক্তরা

Shreya Ghoshal: শ্রেয়া ঘোষালের কণ্ঠস্বর ফেক! সুচিত্রার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ বাঙালি গায়িকার ভক্তরা

শ্রেয়া ঘোষালের কন্ঠস্বর ফেক! দক্ষিণী গায়িকার চাঞ্চল্যকর দাবি, ক্ষুব্ধ ভক্তরা

Shreya Ghoshal: শ্রেয়া ঘোষালের গলায় কোনও অনুভূতি নেই, গায়িকার কন্ঠস্বর ভুয়ো! এমনই চাঞ্চল্যকর মন্তব্য করে বিতর্কের কেন্দ্রে দক্ষিণী গায়িকা। 

শ্রেয়া ঘোষাল নামটাই যথেষ্ট! এই বঙ্গতনয়ার কণ্ঠের জাদুতে বুঁদ কাশ্মীর থেকে কন্যাকুমারী। সঙ্গীত অনুরাগীদের তিনি উপহার দিয়েছেন অজস্র ভিন্ন স্বাদের গান। শুধু হিন্দি বা বাংলা নয়, দক্ষিণীর ছবিতেও সাফল্যের সঙ্গে প্লে-ব্যাক করে চলেছেন মেলোডি কুইন। লতা-আশার পরবর্তী জমানায় হাতে গোনা যে ক'জন মহিলা কন্ঠশিল্পী বলিউডে দাপটের সঙ্গে রাজত্ব করেছেন, তাদের মধ্যে একদম উপরে শ্রেয়ার নাম।

এই বাঙালি গায়িকার পুরস্কারের ঝুলিতে যোগ হয়েছে বহু জাতীয় এবং আন্তর্জাতিক পুরস্কার। সাফল্যের শিখরে থেকেও মাটিতে পা রেখে চলেন শ্রেয়া। লো বাজেট বাংলা ছবিতে পারিশ্রমিক কমিয়েও গান গাইতে একফোঁটা সঙ্কোচবোধ করেন না শ্রেয়া। অথচ এই স্বনামধন্যা গায়িকার নামেই এবার বিস্ফোরক অভিযোগ, শ্রেয়ার কণ্ঠস্বর নাকি ফেক (ভুয়ো)! এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন তামিল গায়িকা তথা রেডিও জকি সুচিত্রা।

এক ভাইরাল সাক্ষাৎকারে সুচিত্রার অভিযোগ, ‘শ্রেয়া ঘোষালের গলা পুরোপুরি ভুয়ো। ওঁনার গলায় কোনওরকম অনুভূতি নেই। উনি শুধু গানে পারফেকশন আনার চেষ্টা করেন। কিন্তু অনুভূতিহীন কণ্ঠ’। একথা শুনে রীতিমতো ক্ষুব্ধ শ্রেয়া ভক্তরা। 

একজন লেখেন, ‘এই প্রথমবার শুনলাম মিউজিক ইন্ডাস্ট্রির কেউ শ্রেয়াকে নিয়ে, তাঁর গায়েকী নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন! অবাক লাগছে’। আরেক শ্রেয়া ভক্ত লেখেন, ‘কে এই মহিলা? এঁনার কী যোগ্যতা আছে শ্রেয়াকে নিয়ে এই মন্তব্য করার? প্রচারের আলোয় আসার চেষ্টা মাত্র’। আরেক শ্রেয়া ভক্ত লেখেন, ‘এই মহিলা নিজেও জানেন না উনি কী বলছেন! ঈশ্বর একে ক্ষমা করো’। 

শ্রেয়া একা নন, ওই বিস্ফোরক সাক্ষাৎকারে শাহরুখ খান, করণ জোহর থেকে নিজের প্রাক্তন স্বামী (অভিনেতা কার্তিক কুমার)-কে নিয়ে ভয়ঙ্কর সব অভিযোগ এনেছেন সুচিত্রা। তিনি বলেন, তাঁর প্রাক্তন স্বামী হোমোসেক্সুয়াল। সুচিত্রাকে বলতে শোনা যায়, কার্তিক সমকামী হওয়ার জেরেই নাকি তাঁদের বিয়ে ভেঙে গিয়েছে।  

প্রাক্তন স্ত্রীর এই দাবি উড়িয়ে দিয়েছেন কার্তিক কুমার। তিনি পালটা বলেন, সমকামী হলে সেটি গর্বের সঙ্গে স্বীকার করে নিতেন। জানিয়ে রাখি, ২০১৭ সালে প্রথম চর্চায় উঠে আসেন গায়িকা সুচিত্রা। সেই সময় তাঁর টুইটার (এখন এক্স) অ্যাকাউন্ট থেকে তামিল ইন্ডাস্ট্রির অনেক তারকার ব্যক্তিগত ছবি #SuchiLeaks শিরোনামে পোস্ট করা হয়। সেই সময় সুচিত্রার স্বামী (এখন প্রাক্তন) কার্তিক জানিয়েছিলেন অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। সাম্প্রতিক সাক্ষাৎকারে সেই অভিযোগ উড়িয়ে যাবতীয় দায় কার্তিকের ঘাড়েই ঠেলে দিয়েছেন সুচিত্রা। 

বায়োস্কোপ খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.