বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijato: শ্রীজাতর অভিযোগ, তাঁকে ঠকানো হয়েছে! প্রতারণা আটকাতে আইনের দ্বারস্থ কবি
শ্রীজাত আইনের দ্বারস্থ হলেন। (ছবি: ফেসবুক)

Srijato: শ্রীজাতর অভিযোগ, তাঁকে ঠকানো হয়েছে! প্রতারণা আটকাতে আইনের দ্বারস্থ কবি

  • এক প্রযোজনা সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন শ্রীজাত। বললেন, বছর খানেক কেটে গেলেও এখনও বকেয়া টাকা পাননি। 

টলিউডে প্রতারণার অভিযোগ উঠল। এবার কোনও স্বল্প পরিচিত শিল্পী নন, অভিযোগ তুললেন খোদ শ্রীজাত। এক প্রযোজনা সংস্থার বিরুদ্ধে তিনি প্রতারণার অভিযোগ দায়ের করেছেন থানায়।

রাজপ্রতিম আর্ট ভেঞ্চার নামের ওই প্রযোজনা সংস্থার জন্য বছর খানেক আগে চারটি হিন্দি গান তিনি লিখেছিলেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন শ্রীজাত। তার পুরো টাকা এখনও তিনি নাকি পাননি।

শ্রীজাত বলেছেন, তাঁর লেখা এবং বিক্রম ঘোষের সুর দেওয়া সেই গানগুলি গেয়েছিলেন হরিহরণ, শান এবং কৌশিকী চক্রবর্তী। কাজের প্রায় মাস চারেক পরে প্রাপ্য টাকার চার ভাগের এক ভাগ তাঁকে দেওয়া হয় বলেও জানিয়েছেন তিনি। তার পরে বছর পার হয়ে গেলেও বাকি টাকা দেওয়া হয়নি।

তাই শ্রীজাত আইনের দ্বারস্থ হয়েছেন বলে জানিয়েছেন। সোমবার তাঁর আইনজীবীর পরামর্শ অনুযায়ী এফআইআর এবং মামলা রুজু করছেন তিনি। এমনটাই জানিয়েছেন সংবাদমাধ্যমকে। শ্রীজাতর বক্তব্য, ইন্ডাস্ট্রিতে নতুনরা যাতে প্রতারিত না হন, তাই তাঁকেই উদ্যোগ নিতে হচ্ছে।

পাশাপাশি টলিউডের খবর একা শ্রীজাত নন, এই সংস্থার দ্বারা প্রতারিত হয়েছেন অরিন্দম শীল, বিক্রম ঘোষের মতো নামী শিল্পীও।

সংবাদমাধ্যমের তরফে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারের মুখপাত্র কৌশিক সেনগুপ্তর সঙ্গে যোগাযোগ করা হয়। তাঁর বক্তব্য, কিছু ব্যবসায়িক কারণে শিল্পীর প্রাপ্য টাকা আটকে রয়েছে। দ্রুত তা মিটিয়ে দেবেন তাঁরা। তাঁদের আশা, আগামী দিন সাতেকের মধ্যে শ্রীজাতকে তাঁরা বাকি টাকা দিয়ে দিতে পারবেন।

বন্ধ করুন