বাংলা নিউজ > বায়োস্কোপ > মাধুরীর হেঁসেলের দায়িত্ব সামলাচ্ছেন স্বামী শ্রীরাম নেনে, খেলেন আস্ত কাঁচা লঙ্কা!
মাধুরি দীক্ষিত ও শ্রীরাম নেনে
মাধুরি দীক্ষিত ও শ্রীরাম নেনে

মাধুরীর হেঁসেলের দায়িত্ব সামলাচ্ছেন স্বামী শ্রীরাম নেনে, খেলেন আস্ত কাঁচা লঙ্কা!

  • পুরুষ দিবসের দিনই বরকে ঝাল লঙ্কা খেতে বাধ্য করেছেন মাধুরী? একসঙ্গে রান্নাঘরে মহারাষ্ট্রের জনপ্রিয় খাবার কান্দা-পোহা বানাতে দেখা গেল দুজনকে। 

একসময় বলিউডে দাপিয়ে অভিনয় করেছেন তিনি। আশি-নব্বইয়ের দশকে অভিনেত্রী মাধুরী দীক্ষিত ঝড় তুলতেন দর্শকদের মনে। দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দারুণ নৃত্যশিল্পী। এখন অবশ্য তিনি পাকা গৃহিনী। রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে হালে ছোটপর্দায় দেখা গেলেও দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে গায়েব মাধুরী। 

তবে অন্যান্য অ্যাক্টিভিটিতে নিজেকে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করতে দেখা যায় মাধুরীকে। যেখানে তাঁর ইউটিউব চ্যানেলের জন্য রান্না করতে দেখা গিয়েছে। ভিডিয়োতে দেখা গেল চিকিৎসক স্বামী শ্রীরাম নেনে’কে দিয়ে রান্না করাচ্ছেন তিনি। অবশ্য স্বামীর সঙ্গে খনসুটিতে তিনি পিছপা হননি। পুরুষ দিবসের দিনই বরকে ঝাল লঙ্কা খেতে বাধ্য করেছেন অভিনেত্রী। স্ত্রীকে ইমপ্রেস করতে পিছপা হননি নেনেও। তা দেখে তো খোদ মাধুরীর চক্ষু ছানা বড়া।

ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীরাম নেনে রান্না করছেন মহারাষ্ট্রের বিখ্যাত ডিস ‘কান্দা পোহা’। তাঁকে সাহায্য করছেন মাধুরি। পেঁয়াজ তৈরি চিঁড়ের পোলাওই হল কান্দা পোহা। মহারাষ্ট্রের সুস্বাদ ও স্বাস্থ্যকর জলখাবার হিসাবে বিবেচিত এটি। মাধুরীর জানান আর পাঁচটা বাড়ির মতো তাঁর বাড়িতেও হামেশাই কান্দা পোহা তৈরি হয়। 

ভিডিওতে মারাঠি ভাষায় শ্রীরাম নেনে জানিয়েছেন, ‘কান্দা পোহা’ তাঁর ঠাকুমার খুব পছন্দের খাওয়ার। বাড়িতে ব্রেকফাস্টে প্রায়ই রান্না করা হত। মাধুরী জানিয়েছেন, তাঁর মায়ের কাকিমা খুব দারুণ ‘কান্দা পোহা’ রান্না করতে পারতেন। যখনই তিনি এই ডিসটি রান্না করেন তাঁর কথা মনে পড়ে যায় মাধুরীর। 

২১ বছরের বিবাহিত জীবন মাধুরি আর শ্রীরামের। গত মাসেই তাঁরা একসঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছেন। চলতি বছর মে মাসে গায়িকা হিসেবে অভিষেক ঘটে মাধুরীর। তাঁর গাওয়া ‘ক্যান্ডেল’ নামে একটি গান রিলিজ করে। যেখানে সকলকে করোনা সতর্কতার বার্তা দিতে দেখা যায় বলিউডের ধক ধক গার্লকে। 

বন্ধ করুন