শ্রিয়া সরণ ও স্বামী অ্যান্দ্রেই কসচিভ (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রিয়া সরণ ও স্বামী অ্যান্দ্রেই কসচিভ (ছবি-ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রাম লাইভে শ্রিয়া সরণকে অশালীন মন্তব্য অনুরাগীর,পাল্টা দিলেন স্বামী

  • শ্রিয়ার ইনস্টাগ্রাম লাইভে তাঁর শরীর নিয়ে অশালীন মন্তব্য করে এক ইউজার। নায়িকা বিষয়টি এড়িয়ে গেলেও মন্তব্যের উপযুক্ত উত্তর দিলেন তাঁর স্বামী অ্যান্দ্রেই কসচিভ।

শ্রিয়া সরণ, নামটা শুনলেন সিনেপ্রেমীদের মনে ভেসে উঠে আওয়ারাপন ছবির দৃশ্য। এই দক্ষিণি সুন্দরীর প্রাণবন্ত হাসি, সুন্দর ডান্স মুভস এবং আকর্ষনীয় ফিগারের প্রশংসকের সংখ্যা নেহাত কম নয়। কিন্তু কখনও কখনও সেই প্রশংসা শালীনতার মাত্রা ছাড়িয়ে যায়। তেমনই কাণ্ড ঘটল শ্রিয়া সাম্প্রতিক ইনস্টাগ্রাম লাইভে। যেখানে শ্রিয়া একা নন, ছিলেন তাঁর স্বামী অ্যান্দ্রেই কসচিভও। শ্রিয়ার বর্ণনা দিতে গিয়ে তাঁর অনুরাগী নায়িকার স্তন নিয়ে একটি মন্তব্য করলে-বিষয়টি এড়িয়ে যান শ্রিয়া। কিন্তু সেই কমেন্ট নজর এড়ায়নি অ্যান্দ্রেইর। স্ত্রীর অনুরাগীর সেই মন্তব্যের জবাবও দেন তিনি। যা শুনে রীতিমতো অবাক হয়ে যান শ্রিয়া। প্রকাশ্যে অ্যান্দ্রেই কসচিভের স্বীকারোক্তি হ্যাঁ তুমি ঠিকই বলেছে। দয়া করে ওর সম্পর্কে আরও কিছু বলো।

২০১৮ সালে রাজস্থানে চুপিসাড়ে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রিয়া এবং অ্যান্দ্রেই। আপতত স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ি স্পেনেই রয়েছেন শ্রিয়া। তবে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন অনুরাগীদের নিজের আপডেট দিয়ে থাকেন অভিনেত্রী।

View this post on Instagram

True love #stayathome @andreikoscheev

A post shared by Shriya Saran (@shriya_saran1109) on



স্পেনে করোনা পরিস্থিতি রীতিমতো ভয়াভয়। পরিস্থিতি সামাল দিতে জেরবার উন্নত দেশ স্পেন। সম্প্রতি এক সাক্ষাত্কারে শ্রিয়া জানিয়েছিলেন দিন কয়েক আগে তাঁর স্বামীর শরীরে করোনা উপসর্গ দেখা গিয়েছিল। তিনি তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে জায়গা ফাঁকা না থাকায় তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসতে বাধ্য হন শ্রিয়া। সেখানেই আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। শ্রিয়া জানান, আন্দ্রেইয়ের শুকনো কাশি এবং জ্বর হয়েছিল। চিকিত্সকরা বলেছিল যদি ওঁনার করোনা নাও থেকে থাকে এখানে থাকলে নিঃসন্দেহে হয়ে যাবে। তাই বাড়িতেই চিকিত্সার সিদ্ধান্ত নিই। সেই সময় আমরা দুজনে একে অপরের থেকে দূরত্ব বজায় রাখছিলাম, এমনকি আলাদা ঘরে থাকছিলাম। সৌভাগ্যবশত এখন সব ঠিক হয়ে গিয়েছে' । যদিও স্পেন তথা গোটা বিশ্বের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন নায়িকা।

সব কিছু ঠিকঠাক থাকলে বোয়াপতি শ্রিনুর পরবর্তী ছবিতে নন্দামুরি বালাকৃষ্ণর বিপরীতে দেখা যাবে শ্রেয়াকে।


View this post on Instagram

Happy birthday to my heartbeat....

A post shared by Shriya Saran (@shriya_saran1109) on

বন্ধ করুন