বাংলা নিউজ > বায়োস্কোপ > Shriya Saran kiss- দৃশ্যম২ ছবির স্ক্রিনিংয়ে তোলপাড়, কাকে কিস করলেন শ্রিয়া শরণ!

Shriya Saran kiss- দৃশ্যম২ ছবির স্ক্রিনিংয়ে তোলপাড়, কাকে কিস করলেন শ্রিয়া শরণ!

দৃশ্যম২ ছবির স্ক্রিনিং যেন চাঁদের হাট

Drishyam 2 Screening: বৃহস্পতিবার দৃশ্যম ২ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন এই ছবির সমস্ত অভিনেতারা। দেখুন।

অজয় দেবগন, টাবু, শ্রিয়া শরণ, প্রমুখ অভিনীত ছবি দৃশ্যম ২ আজ, ১৮ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেল। তার আগেএই ছবির বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন এই ছবির অভিনেতা, অভিনেত্রী এবং তাঁদের সঙ্গীরা। অজয়কে দেখা গেল তাঁর ঘরণী কাজলের সঙ্গে, ঈশিতা আসেন তাঁর স্বামী বৎসল শেঠের সঙ্গে। শ্রিয়াকে দেখা যায় তাঁর স্বামী আন্দ্রেই কশ্চিভের সঙ্গে। 

অজয় এবং কাজল দুজনে ম্যাচ করে কালো রঙের পোশাকে সেজেছিলেন। তবে ক্যামেরার সামনে এই রিয়েল লাইফ জুটিকে মোটেই হাসতে দেখা গেল না। অজয় দেবগন কালো রঙের টিশার্ট এবং প্যান্ট পরেছিলেন। সঙ্গে ছিল ম্যাচ করা জ্যাকেট। অন্যদিকে কাজল একটি কালো রঙের শাড়ি পরেছিলেন।

অজয়-কাজল
অজয়-কাজল

অভিনেত্রী শ্রিয়া শরণের পরনে ছিল একটি লাল রঙের শাড়ি। সঙ্গে ছিল ম্যাচ করা সোনালী রঙের গয়না। দৃশ্যম ২ ছবির বিশেষ স্ক্রিনিংয়ে অভিনেত্রী তাঁর স্বামী অন্দ্রেইকে জড়িয়ে চুমু খান। আন্দ্রেই এই অনুষ্ঠানের জন্য একটি আকাশী নীল রঙের স্যুট পরেছিলেন।

দৃশ্যম ২ ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাঁকে দেখা যাবে, সেই অভিনেত্রী ঈশিতাকে দেখা গেল একটি সবুজ রঙের শাড়িতে। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্বামী তথা অভিনেতা বৎসল শেঠ। তিনি কালো রঙের স্যুট পরে এসেছিলেন এই অনুষ্ঠানে।

ঈশিতা-বৎসল
ঈশিতা-বৎসল

দৃশ্যম ২ ছবিটির পরিচালনা করেছেন অভিষেক পাঠক। এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে অক্ষয় খান্নাকে। তিনি ইন্সপেক্টর জেনারেল তরুণ আহ্লাওয়াটের চরিত্রে অভিনয় করবেন। তিনি এই মার্ডার কেসের তদন্ত করবেন নতুন করে। অজয়কে দেখা যাবে বিজয় সাল গাওকরের চরিত্রে যিনি একটি মার্ডার কেসের হাত থেকে নিজের পরিবারকে বাঁচাতে সবাইকে এটা বিশ্বাস করিয়েছিলেন তাঁরা সকলে সেদিন সৎসঙ্গ গিয়েছিলেন। দৃশ্যম ছবিটি ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। এই ছবিতে অভিনেতার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন শ্রিয়া শরণ এবং ঈশিতাকে মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল। এবারেও তাঁদের একই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

দৃশ্যম ছবিটি আদতে একই নামের একটি মালায়লাম ছবির রিমেক যা ২০১৩ সালে মুক্তি পেয়েছিল। দৃশ্যম ছবিটির প্রথম ভাগ জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক নিশিকান্ত কামাত পরিচালনা করেছিলেন। তবে তিনি ২০২০ সালে মাত্র ৫০ বছর বয়সে মারা গিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সকালের অ্যাসেম্বলিতে ফাঁকি, সেন্ট স্টিফেন্স কলেজের শতাধিক পড়ুয়াকে সাসপেন্ড কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল বুধে সোনার রেটে 'স্বস্তি', কলকাতায় আজ কততে বিকোচ্ছে সোনা এবং রুপো? '১৭ বছর বয়সে আমার ভাই ইসলামে ধর্মান্তরিত হয়েছিল', ভাই মঈনকে নিয়ে বললেন বিক্রান্ত মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল পকেট পার্ক করে দূষণ মোকাবিলায় নামছে বিধাননগর পুরসভা, বায়ুদূষণ রুখবে বিশেষ যন্ত্র বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসছে ঘূর্ণাবর্ত, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস আজও? কোথায় হবে 'ঝড়'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.