বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শর্মাজি নমকিন’-এর ফার্স্ট লুক; ঋষি কাপুর না পরেশ রাওয়াল? ধন্দে নেটিজেনরা!
শর্মাজি নমকিন-এর পোস্টার
শর্মাজি নমকিন-এর পোস্টার

‘শর্মাজি নমকিন’-এর ফার্স্ট লুক; ঋষি কাপুর না পরেশ রাওয়াল? ধন্দে নেটিজেনরা!

  • ‘শর্মাজি নমকিন’র ফার্স্টলুক দেখুন… 

আজ অর্থাৎ ৪ সেপ্টেম্বর ৬৮তম জন্মবার্ষিকী কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের। বর্ষীয়ান অভিনেতার জন্মবার্ষিকীতে ঋষি কাপুর অভিনীত শেষ ছবির ফার্স্ট লুক শেয়ার করলেন ফারহান আখতার। ছবির নাম 'শর্মাজি নমকিন-এর পোস্টার'। মুক্তি পেল ছবি পোস্টার। ছবির প্রযোজনায় রয়েছেন ফারহান নিজে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋষি কাপুর। বছর ৬০-এর এক প্রৌঢ়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। 

গত বছর ছবির শ্যুটিং চলাকালীনই প্রয়াত হন অভিনেতা। হিতেশ ভাটিয়ার এটিই প্রথম পরিচালিত ছবি। অভিনেতার মৃত্যুর পরই তাঁর চরিত্র এবং শ্যুটিং শেষ নিয়ে চিন্তায় মাথায় হাত পড়ে প্রযোজনা সংস্থা থেকে শুরু করে পরিচালকের। এই পরস্থিতিতে অভিনেতা পরেশ রাওয়াল এসে ছবির বাকি অংশের হাল ধরেন। তিনি রাজি হতেই সম্পন্ন হয় শর্মাজি নমকিনের বাকি অংশের শ্যুটিং। ঋষি কাপুর অভিনীত চরিত্রটিতেই দেখা যাবে পরেশ রাওয়ালকে।

ছবিতে পরেশ রাওয়ালের বিশেষ সহযোগিতার জন্য তাঁকে ধন্যবাদ জানান প্রযোজক ফারহান আখতার। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জুহি চাওলা। যদিও ছবিতে পরেশ রাওয়ালকে দেখে অবিকল ঋষি কাপুরের মতোই লাগছে, একেবারেই বোঝা যাচ্ছে না; নেটিজেনের একাংশের মত। 

ছবি সম্পর্কে এক সাক্ষাত্কারে ছবির প্রযোজক হানি তেহরান জানিয়েছিলেন, 'আমরা টেকনোলজি ব্যবহার করব,ভিএফএক্সের অ্যামালগামেশন ও কিছু বিশেষ পদ্ধতি ব্যবহার করা হবে,ছবির চিত্রনাট্যের সঙ্গে কোনরকম আপোস না করেই আমরা কাজ শেষ করব। আমাদের বেশ কিছু ভিএফএক্স স্টুডিওর সঙ্গে আলোচনা চলছে। আমরা একটা উপায় বার করবার চেষ্টা করছি’।

প্রযোজকের কথায়, ‘আমরা চাই এই ছবিটা হলে মুক্তি পাক-ঋষিজির পরিবারের জন্য,তাঁর বন্ধুদের জন্য,তাঁর অনুরাগীদের জন্য আমরা এটা করতে চাই। এটাই হবে ঋষি কাপুরের প্রতি আমাদের আসল শ্রদ্ধার্ঘ। উনি একজন লেজেন্ড। এটা ওনার প্রাপ্য’।

বন্ধ করুন