বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি ফিরছি', কলকাতা ছেড়েও অনুরাগীদের সুখবর শোনালেন শ্রুতি

'আমি ফিরছি', কলকাতা ছেড়েও অনুরাগীদের সুখবর শোনালেন শ্রুতি

কী করতে চলেছেন শ্রুতি?

অন্য ভাবে পর্দায় ফিরছেন শ্রুতি। বলা ভালো, ফিরছে 'ত্রিনয়নী'। তামিল ভাষায় পুনর্নির্মিত হচ্ছে তাঁর প্রথম ধারাবাহিক। নায়িকা নিজেই সে কথা জানিয়েছেন।

দুই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়। তার পরেও কাজ নেই হাতে। চেষ্টা করেও বদলানো যাচ্ছে না হতাশার চিত্র। কলকাতার ভাড়া বাড়ি ছেড়ে কাটোয়ায় মা-বাবার কাছে চলে যান শ্রুতি দাস। নৈরাশ্যের এমন সময়ে সুখবর দিলেন অভিনেত্রী। জানালেন, তিনি ফিরছেন।

তবে কি নতুন কোনও ধারাবাহিকে দেখা যাবে তাঁকে? নাকি কোনও ছবি বা ওয়েব সিরিজ?

না, আপাতত তেমন কিছুই হচ্ছে না। অন্য ভাবে পর্দায় ফিরছেন শ্রুতি। বলা ভালো, ফিরছে 'ত্রিনয়নী'। তামিল ভাষায় পুনর্নির্মিত হচ্ছে তাঁর প্রথম ধারাবাহিক। নায়িকা নিজেই সে কথা জানিয়েছেন ফেসবুকে। লিখেছেন, 'আপনারা চেয়েছিলেন আমি ফিরে আসি। এটাই আমার ফিরে আসা।'

২০১৯ সালে শুরু হওয়া 'ত্রিনয়নী'তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রুতি এবং গৌরব রায়চৌধুরী। ওড়িয়া ভাষায় 'দিব্য দিব্যদ্রূষ্টি', তেলুগুতে 'ত্রিনয়নী', পঞ্জাবি ভাষায় 'নয়ন' হিসেবে সম্প্রচারিত হয়েছে এই জনপ্রিয় ধারাবাহিক। এ বার তামিল ভাষায় 'মারি' নামে ফিরছে 'ত্রিনয়নী'। ফেসবুক পোস্টে বাংলা ধারাবাহিকটির নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

সুতরাং পর্দায় সরাসরি আসছেন না শ্রুতি। তাঁর জন্য এখনও অপেক্ষা করতে হবে অনুরাগীদের। তবে জীবনের প্রথম ধারাবাহিককে নতুন রূপে ফিরতে দেখে খুশি তিনি।

বন্ধ করুন