বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: পাহাড়ের কোলে নিরিবিলিতে একান্তযাপনে, ২য় Honeymoon! কোথায় গেলেন শ্রুতি-স্বর্ণেন্দু

Shruti-Swarnendu: পাহাড়ের কোলে নিরিবিলিতে একান্তযাপনে, ২য় Honeymoon! কোথায় গেলেন শ্রুতি-স্বর্ণেন্দু

শ্রুতি-স্বর্ণেন্দু

উমিয়াম লেক, শিলং পিক থেকে লাইটলুম ক্যানিয়ন, মেঘালয়ে একান্তযাপনে শ্রুতি-স্বর্ণেন্দু।

অভিনয় দুনিয়ায় কাজের ব্যস্ততা থাকেই, তবু তারই ফাঁকে সময় পেলে টুক করে ঘুরে আসা এদিক-ওদিক কোথাও। আর এই গরমে সেই গন্তব্য পাহাড় হলে তো কথাই নেই। সেই ভেবেই হয়ত, এই গরমে টুক করে মেঘালয়ে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছিলেন টলিপাড়ার লাভবার্ড শ্রুতি-স্বর্ণেন্দু। যেমন ভাবা, তেমন কাজ, ইতিমধ্যেই মেঘালয়ে পৌঁছেও গিয়েছেন তাঁরা।

হ্য়াঁ, শ্রুতি-স্বর্ণেন্দু এখন মেঘালয়ে। পৌঁছনো মাত্রই শিলং থেকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রুতি দাস, সঙ্গী তাঁর পরিচালক স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার। শিলং-এর কোনও এক পাহাড়ি জায়গায় গিয়ে পাথুরে টিলার উপর বসে ছবি তুলেছেন তাঁরা। শ্রুতির পরনে জিন্সের পালাজো, আর মিকি আঁকা টি-শার্ট। আর স্বর্ণেন্দু পরেছিলেন কালো শার্ট আর জিন্স। সকালের রোদ থেকে বাঁচতে তাঁদের দুজনের মাথাতেই ছিল টুপি। প্রথমদিন শিলং-এর উমিয়াম লেক, শিলং পিক ও লাইটলাম ক্যানিয়ন ঘুরছেন তাঁরা, আর শ্রুতি পোস্ট থেকেই সেটা স্পষ্ট হয়েছে।

আরও পড়ুন-বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান খোপরি’! হঠাৎ কী হল দুজনের মধ্যে?

শ্রুতি-স্বর্ণেন্দুর এই ট্যুর-কে তাঁদের দ্বিতীয় মধুচন্দ্রিমা বললেও বোধহয় ভুল হয় না। কারণ, আইনি বিয়ের ঠিক পরপর মিনি মধুচন্দ্রিমা কাটাতে ডুয়ার্স চলে গিয়েছেন তারকা দম্পতি। তারপর অবশ্য তাঁদের একসঙ্গে দূরে কোথায় যাওয়া হয়নি। শ্রুতি মাঝে নিজের বাবা-মাকে নিয়ে উত্তরবঙ্গের 'ইচ্ছে গাও' থেক ছবি পোস্ট করেছিলেন। তবে সেই ট্যুরে স্বর্ণেন্দুর যাওয়া হয়ে ওঠেনি। তাই এবার একান্তে সময় কাটাতে তাই মেঘালয়ে পাড়ি দিলেন।

এর আগে নববর্ষ উদযাপনে শ্রুতি গিয়েছিলেন কাটোয়ায়। তখনও স্বর্ণেন্দু শ্য়ুটিংয়ে ব্যস্ত থাকার কারণে তিনি যেতে পারেননি। নববর্ষ নিয়ে Hindustan Times Bangla-র সঙ্গে কথা বলার সময় শ্রুতি তখন বলেছিলেন, ‘বরটার খুবই মন খারাপ, নববর্ষে একসঙ্গে থাকতে পারলাম না। ওর খুবই কাজের চাপ যাচ্ছে। খুবই ব্যস্ত। তবে আমায় বলেছে, তুমি ফিরলে কোথাও একটা ঘুরতে নিয়ে যাব। আমিও বলেছি, ঠিক আছে তাই হবে।’

স্বর্ণেন্দু অবশ্য কথা রেখেছেন। কাজ থেকে একটু ফাঁকা সময় পেতেই শ্রুতিকে নিয়ে উড়ে গেলেন মেঘালয়ে। প্রসঙ্গত শ্রুতি-স্বর্ণেন্দুর আইনি বিয়ে হয়ে গেলেও সামাজিক বিয়েটা এখনও হয়নি। ২০২৫-এই সেটা সেরে ফেলার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

EVM ব্যবহার বন্ধের দাবি মাস্কের, পালটা বার্তা ভারতের প্রাক্তন IT মন্ত্রীর বিশ্ব সেরা কাঁচা আম ও ধনে পাতার চাটনি! এইভাবে বানালে হাত চাটবেন ১০ বার ‘আমার দেখা সব থেকে খারাপ ব্রাজিল দল’, জুনিয়রদের বিরুদ্ধে বিস্ফোরক রোনাল্ডিনহো T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১ হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়? 'বাবা আমার কোচ', 'ফাদার্স ডে'-তে বাবাকে নিয়ে আবেগে ভাসলেন ছেলে ঋতব্রত ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বাংলাদেশের সোনালি ব্যাঙ্ককে প্রায় কোটি টাকা জরিমানা RBI-এর! কিন্তু কেন? অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল?

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.