বাংলা নিউজ > বায়োস্কোপ > নিজেকে ‘কালো পুতুল’ বললেন শ্রুতি দাস, মাকে খোলা চিঠি লিখে কী জানালেন অভিনেত্রী?
নিজেকে কালো পুতুল উল্লেখ করে মাকে চিঠি লিখল সোশ্যাল মিডিয়ায়। 

নিজেকে ‘কালো পুতুল’ বললেন শ্রুতি দাস, মাকে খোলা চিঠি লিখে কী জানালেন অভিনেত্রী?

  • গায়ের রং নিয়ে হওয়া কটাক্ষ এভাবেই সামলান অভিনেত্রী শ্রুতি দাস। 

ছোট পরদার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। সাথে বিতর্কিতও বটে। অভিনয় কেরিয়ারে তাঁকে নায়িকা চরিত্রে মেনে নিতে রাজি হননি অনেক দর্শকই। যার কারণ ছিল শ্রুতির গায়ের রং। বারবার বডি শেমিং করা হয়েছে তাঁকে গায়ের রং নিয়ে।

যদিও গায়ের রং নিয়ে একটুও ভাবিত নন শ্রুতি। বরং কেউ তাঁকে এই নিয়ে কটাক্ষ করলেই দেন কড়া জবাব। বারবার জানিয়েছেন তাঁর এই প্রতিবাদ কৃষ্ণাঙ্গ মানুষদের জন্য। অনেকেই আছেন যাঁরা এসবে ভেঙে পড়েন। কারণ তাঁরা শ্রুতির মতো কঠোর জবাব দিতে পারে না। বা হয়তো ততটা আত্মবিশ্বাসীও নন।

সম্প্রতি মাকে সোশ্যাল মিডিয়ায় একটা খোলা চিঠি লেখেন তিনি। আর তাতে নিজেকে ‘কালো পুতুল’ বলে উল্লখ করেন। মা-কে শ্রুতি লেখেন--

'প্রিয় কালো পুতুলের মা,

তুমি বরাবর কালো পুতুলের প্রতি আকৃষ্ট তাই হয়তো তোমার কোল জুড়ে আমি এসেছিলাম। দোকানের শো কেসে কালো পুতুল দেখলেও তুমি দাঁড়িয়ে যাও এও আমার অজানা নয়। তোমার আবদারে (আদিখ্যেতাও বলতে পারেন সবাই) এই দুষ্টুমিষ্টি ইম্পারফেক্ট ছবিগুলো রইল।

(গত সপ্তাহে পুতুল আন্টির বাড়িতে নিমন্ত্রিত হয়ে গিয়েছিলাম,মা বলল, শেল্ফ এ রাখা পুতুলগুলো তুলে নিয়ে আয় তো,ক'টা ছবি তুলি। তারই ফলস্বরূপ…আন্টিও জানেন না ওনার ঘরে মা-মেয়ে এইসব করেছি।)

সারাজীবন তোর কালো পুতুল হয়েই থাকব

ইতি,

তোর কালো পুতুল'

গত বছরই সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে সাইবার সেলের দ্বারস্থ হয়েছিলেন তিনি। দিনকয়েক আগে মাকে নিয়ে এসেছিলেন জি বাংলার রান্নাঘরে। মা-মেয়ের বন্ডিং কতটা দৃঢ় তা ফুটে উঠেছিল দু'জনের কথায়। মেয়ে যে একটু রাগি, তবে খুব হাসি-খুশি, সবাইকে নিজের করে নিয়ে মিশতে পারে, তা জানান তিনি শো-র সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়কে।

বন্ধ করুন