বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বেশ্যা বাড়ির মাটি ছাড়া দুর্গাপুজো হয় না’, ট্রোলারকে পালটা জবাব ‘নোয়া’ শ্রুতির
সপাট জবাব শ্রুতির
সপাট জবাব শ্রুতির

‘বেশ্যা বাড়ির মাটি ছাড়া দুর্গাপুজো হয় না’, ট্রোলারকে পালটা জবাব ‘নোয়া’ শ্রুতির

  • 'ভেবে নিন আমি ওঁনাদেরই প্রতিনিধিত্ব করলাম। মা দুর্গার পুজো হবে না, ওঁনাদের ভিটের মাটি ছাড়া। সুস্থতা কামনা করি’, সাফ কথা দেশের মাটির নায়িকার। 

সোশ্যাল মিডিয়ায় ভীষণরকমভাবে অ্যাক্টিভ ‘নোয়া’ মানে অভিনেত্রী শ্রুতি দাস। ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম, সময় পেলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ছবি বা ভিডিয়ো আপলোড করতে ওস্তাদ তিনি। আজকের যুগে ট্রেন্ড মেনেই পান থেকে চুন খসলেই ট্রোলড হতে হয় শ্রুতিকে। তবে চুপ করে থাকবার পাত্রী নন তিনি, সব সময়ই ট্রোলারদের শালীনতার পাঠ পড়ান নায়িকা। শুধু তাই নয়, ঝাঁঝালো আক্রমণ করতেও ছাড়েন না শ্রুতি। 

কাজ হোক কিংবা ব্যক্তিগত জীবন, সবকিছু নিয়েই খোলামেলা শ্রুতি। পরিচালক স্বর্নেন্দু সামাদ্দারের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ তিনি, সেই নিয়েও কোনও লুকোছাপা করেননি। তবে দিন কয়েক আগেই শ্রুতিকে ‘সেক্স লাইফ’ নিয়ে প্রশ্ন করে মোক্ষম জবাব পেয়েছিল এক জনৈক। এবার নায়িকার রিল ভিডিয়োতে কুরুচিকর মন্তব্য করলেন এক নেটিজেন। 

খোলাচুল, কালো টপ পরে সুনীধি চৌহানের ‘আই ডোন্ট নো হোয়াট টু ডু’ গানে ঠোঁট নাড়িয়ে রিল ভিডিয়ো তৈরি করেন শ্রুতি। এই ভিডিয়োয় নায়িকার সেনচুয়াস অবতার ভক্তদের মুগ্ধ করেছে। শ্রুতির অভিব্যক্তি নিঃসন্দেহে চোখ টেনেছে তাঁদের। এই ভিডিয়ো দেখেই একজন মন্তব্য করে বলেন- ‘বেশ্যার মতো না হলে চলে না বুঝি’। জবাবে শ্রুতি লেখেন- ‘নিঃসন্তান আশা করি। সংসারে একদিন হয়তো এমন টানাটানি হল.. ঈশ্বর না করুন, আপনার বাড়ির মেয়েকেই হয়ত দেহব্যবসা করে পেটের ভাত অর্জন করতে হল… কাউকে ছোট করবেন না। ভেবে নিন আমি ওঁনাদেরই প্রতিনিধিত্ব করলাম। মা দুর্গার পুজো হবে না, ওঁনাদের ভিটের মাটি ছাড়া। সুস্থতা কামনা করি’। 

শ্রুতির জবাব
শ্রুতির জবাব

ট্রোলারকে দেওয়া এই জবাবের স্ক্রিনশটও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে শ্রুতি লেখেন- ‘বেশ্যা বাড়ির মাটি ছাড়া দুর্গাপুজো হয় না ম্যাডাম’। শ্রুতির এই জবাব দেখে তড়িঘড়ি নিজের মন্তব্য মুছে ফেলেন ওই নেটিজেন। 

পুরাণ মতে, অকালে মহামায়া মোট ন’টি রূপে পূজিত হন। এই নবম কন্যাই হলেন পতিতালয়ের প্রতিনিধি। শুভকাজে ব্রাত্য পতিতাদের দ্বার থেকে আনা মাটিতেই মৃ্ণ্ময়ী দুর্গার মূর্তি তৈরি হয় প্রতি বছর। 

যদিও ভক্তরা কিন্তু নোয়ার এই ভিডিয়োয় মুগ্ধ। অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায় লেখেন- খুব সুন্দর। শ্রুতির লম্বা চুলের তারিফ করেছেন অনেকে, কেউ আবার অভিনেত্রীর দুর্দান্ত এক্সপ্রেশনের প্রশংসা করেছেন পুরোদমে। 

বন্ধ করুন