বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: 'ইশ..এর চেয়ে পাড়ার চম্পা ঠাকুমাকে দেখতে ভালো', কটাক্ষের কড়া জবাব দিলেন শ্রুতি
সপাট জবাব শ্রুতির

Shruti Das: 'ইশ..এর চেয়ে পাড়ার চম্পা ঠাকুমাকে দেখতে ভালো', কটাক্ষের কড়া জবাব দিলেন শ্রুতি

  • ‘আপনার যেন কোনওদিন কন্যা সন্তান না হয়…’, কুরুচিকর ট্রোলের জবাবে আর কী লিখলেন শ্রুতি? 

সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের শিকার কমবেশি হতে হয় গ্ল্যামার জগতের মানুষজনদের। টেলিভিশন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) বহুবার গায়ের রং নিয়ে কুৎসিত মন্তব্যের মুখে পড়েন। তবে সোশ্যাল মিডিয়ায় বেজায় অ্যাক্টিভ অভিনেত্রী সপাটে জবাব দেন ট্রোলের। চুপ করে সহ্য করবার পাত্রী তিনি মোটেই নন।

স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছে শ্রুতিকে। এরপর থেকে এখনও কোনও নতুন প্রোজেক্ট শুরু করেননি শ্রুতি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন শ্রুতির উদ্দেশে একটি অশ্রাব্য গালি ব্যবহার করে লেখেন, ‘এর চেয়ে আমার পাড়ার চম্পা ঠাকুমাকে ভালো দেখতে’। অভিনেত্রীর রূপ নাকি নায়িকার হওয়ার মতো নয়, এমনটাই বক্তব্য ওই নেটিজেনের। যদিও এই মন্তব্য আজকের নয়, দু-বছর আগের। কিন্তু এতোদিন এই মন্তব্য নজর এড়িয়ে গিয়েছিল শ্রুতির। তবে দেরিতে হলেও জবাব দিতে ভুললেন না শ্রুতি।

শ্রুতির জবাব
শ্রুতির জবাব

 অভিনেত্রী স্পষ্ট লেখেন, ‘দেখতে ভালো নয় বলেই আপনার বন্ধু আমাকে নিয়ে স্ট্যাটাস দেয় আর আপনার পাড়ার চম্পা ঠাকুমাকে কেউ চেনে না। আপনার যেন কন্যা সন্তান না হয় এটাই প্রার্থনা করি কারণ সে যদি তথাকথিত সুন্দরী এবং ফর্সা না হয় তাহলে তথাকথিত একজন ভয়ংকর দে ভবিষ্যতে তাকে এই ভাবেই খিস্তি করবে যেভাবে আপনি আমায় করলেন’।

এই স্টেটাস শেয়ার করে শ্রুতি লেখেন, ‘আমি এটা মিস করে গিয়েছিলাম, কিন্তু তিন বছর পরে হলেও আমি জবাবটা দিলাম কিন্তু…, ত্রিনয়নীর জয় হোক'। 

উল্লেখ্য, যে স্টেটাসে শ্রুতির উদ্দেশ্য গালিগালাজ করেছেন ওই নেটিজেন সেখানে ওই জনৈকর বন্ধু লিখেছেন, ‘ত্রিনয়নীর নায়িকাকে জিজ্ঞাসা করব, আমার ভবিষ্যতের বউ এখন কার সাথে কী করছে?’ 

শ্রুতির ডেবিউ সিরিয়াল ছিল জি বাংলার ‘ত্রিনয়নী’। সেখানে ভবিষ্যত দেখতে পেত সে, এর জেরেই ওই স্টেটাস। 

 

বন্ধ করুন