বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: মেয়ের মা হলেন ‘নোয়া’ শ্রুতি, বাবা প্রেমিক স্বর্ণেন্দু! দেখুন ছবি
শ্রুতি ও স্বর্ণেন্দু। 
শ্রুতি ও স্বর্ণেন্দু। 

Shruti Das: মেয়ের মা হলেন ‘নোয়া’ শ্রুতি, বাবা প্রেমিক স্বর্ণেন্দু! দেখুন ছবি

  • সোশ্যাল মিডিয়ায় নিজেদের মেয়ে চেরির সঙ্গে সকলের পরিচয় করালেন শ্রুতি ও স্বর্ণেন্দু।

জি বাংলার ‘দেশের মাটি’ ধারাবাহিক দিয়ে দর্শকদের মন কেড়ে নিয়েছেন নোয়া ওরফে শ্রুতি দাস। তবে, ধারাবাহিকের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের কারণেও বরাবর খবরে থাকেন অভিনেত্রী। তবে, নেগেটিভিটিকে তোয়াক্কা না করে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিদিনের নানা খুঁটিনাটি শেয়ার করতে ভালোন না। এবার তিনি পরিচয় করালেন মেয়ের সঙ্গে। প্রেমিক স্বর্ণেন্দুকেও ট্যাগ করলেন সেই পোস্টে। মানে মেয়ের বাবা তাঁর প্রেমিক। 

সোশ্যাল মিডিয়ায় একটি চেরি রঙের ব্র্যান্ড নিউ হন্ডার ছবি শেয়ার করলেন শ্রুতি। গাড়ির বনেটের ওপর শুয়ে নিজের খুশি জাহির করলেন সকলের কাছে। আর জানালেন, ‘সবাইকে আমাদের বেবি গার্ল চেরির সঙ্গে পরিচয় করালাম।’ আর নিজের পোস্টে প্রেমিক স্বর্ণেন্দুকেও ট্যাগ করলেন তিনি।

বন্ধুদের সঙ্গে বাওয়ালির ফার্মহাউজ ঘুরতে গিয়েছিলেন শ্রুতি। আর সেখানেই স্বর্ণেন্দু প্রেমিকাকে সারপ্রাইজ দেন Hyundai i10 Nios দিয়ে। আর তা পেয়ে খুশিতে উৎফুল্ল হয়ে ওঠেন অভিনেত্রী। নিজের সেই খুশিই সকলের সঙ্গে ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। আর মেয়ের সঙ্গে পরিচয়ও করিয়ে দেন।

পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু-র সঙ্গে প্রেম নিয়ে কম সমালোচনার মুখে পড়তে হয়নি শ্রুতিকে। এমনকী, এই সম্পর্কের জন্য তিনি ‘দেশের মাটি’ ধারাবাহিকে সুযোগ পেয়েছিলেন এমন মতামতও প্রকাশ করতে দেখা গিয়েছিল এক নেটিজেনকে। ছিল নোংরা ইঙ্গিত। যা নিয়ে লালবাজার সাইবার সেলের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী।

কাজের ফাঁকে সময় পেলেই নিজের মনের মানুষের সঙ্গে বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। সোশ্যাল মিডিয়ায় এই দুই লাভ বার্ডসের ঘনিষ্ঠ ছবিও দেখা যায়। আর সেসব বেশ পছন্দ করেন সকলে। তারকা জুটিকে ভালোবাসা জানাতে ভোলেন না। এবারও নতুন গাড়ির জন্য সবাই শুভেচ্ছা জানিয়েছেন শ্রুতি ও স্বর্ণেন্দুকে।

বন্ধ করুন