বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন ‘উমা’ হচ্ছেন শ্রুতি দাস? জানুন ভাইরাল খবরে কী প্রতিক্রিয়া এল নায়িকার থেকে
সত্যি কি নতুন উমা হচ্ছেন শ্রুতি?

নতুন ‘উমা’ হচ্ছেন শ্রুতি দাস? জানুন ভাইরাল খবরে কী প্রতিক্রিয়া এল নায়িকার থেকে

  • এপ্রিল ফুল'স ডে-তে তাঁকে নিয়ে এভাবে মস্করা করায় শ্রুতি কি রেগে গিয়েছেন নাকি?

গত দু'দিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটা খবর ঘোরাফেরা করছে। বলা চলে খবরের জেরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অভিনেত্রী শ্রুতি দাস নাকি সরিয়ে দিচ্ছেন ‘উমা’ ধারাবাহিকের শিঞ্জিনী চক্রবর্তীকে। সেই জায়গায় আসছেন তিনি।

এখানেই শেষ নয়, ‘উমা’ ছাড়াও, ‘আয় তবে সহচরী’-তে দেবীনার চরিত্রে, ‘ধুলোকণা’-তে ফুলঝুড়ির চরিত্রে, ‘মিঠাই’ হয়ে শ্রুতির ফেরার খবরও ছড়িয়ে পড়ে। এইসব ভুয়ো খবরে বেশ বিরক্ত শ্রুতির ভক্তরা। এমনকী, অভিনেত্রী নিজেও হয়তো এমন ‘এপ্রিল ফুলে’ একটু চমকে গিয়েছেন!

তাহলে কি ‘উমা’তে আসছেন না শ্রুতি দাস। এক বাংলা সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘শুক্রবার বোকা বানানোর দিন ছিল। এখনও রেওয়াজটা উঠে যায়নি! সেই জায়গা থেকেই মজা করা হয়েছে। বাকিদের চমকে দিতে। আমি নিজেও বিষয়টি মজার ছলেই নিয়েছি।’

সঙ্গে শ্রুতি আরও জানিয়ে দেন নতুন চরিত্র ছাড়া ফিরবেন না পরদায়। বলেন, ‘নতুন চরিত্র ছাড়া ফিরব না। যার গয়না তারেই সাজে!’

প্রসঙ্গত, ‘দেশের মাটি’ শেষ হওয়ার পর আর ছোট পরদায় দেখা যায়নি তাঁকে। দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট দিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘আমি তো ইন্ডাস্ট্রির ভাষায় অসাধারণ, অনন্য। তথাকথিত নায়িকা নই। তাই আমায় নিয়ে অন্য ধরনের গল্প ভাবতে হয়। সেটার সঠিক সময় নিশ্চয়ই এখনও আসেনি। এলে কেউ না কেউ, কখনও না কখনও আমায় হয়তো ঠিক ডাকবেন।’ আপাতত কাটোয়ার বাড়িতেই আছেন তিনি। সেখানে পরিবার আর বন্ধুদের সাথে সময় কাটাচ্ছেন।

বন্ধ করুন