বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das-Swarnendu Samaddar: স্বর্ণেন্দুর সঙ্গে সমুদ্রের ধারে মাখোমাখো মুহূর্ত ভাগ শ্রুতির, লিখলেন 'বাবার মতো ভালো...'

Shruti Das-Swarnendu Samaddar: স্বর্ণেন্দুর সঙ্গে সমুদ্রের ধারে মাখোমাখো মুহূর্ত ভাগ শ্রুতির, লিখলেন 'বাবার মতো ভালো...'

স্বর্ণেন্দুর সঙ্গে আদুরে ভিডিয়ো শেয়ার শ্রুতির

Shruti Das-Swarnendu Samaddar: সমুদ্রের ধারে সপ্তাহান্ত কাটাতে গিয়েছিলেন শ্রুতি এবং স্বর্ণেন্দু। সেখানকার একটি ছোট্ট রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করলেন নায়িকা। প্রেমিকের সঙ্গে মাখোমাখো প্রেমের মুহূর্ত শেয়ার করে লিখলেন 'বাবার মতোই ভালো।'

'তুমি মায়ের মতোই ভালো, আমি একলাটি পথ হাঁটি...' ‘অন্তহীন’ ছবির এই গানের কথাগুলোর মাধ্যমে অনেকেরই মনের কথা লিখেছিলেন চন্দ্রিল ভট্টাচার্য। আসলে অনেক সময় যেমন কিছু পুরুষ প্রেমিকার মধ্যে মায়ের ছায়া দেখে শান্তি খুঁজে পান, তেমনই অনেক নারীই চান তাঁর প্রেমিক তাঁকে তাঁর বাবার মতোই আজকে রাখুন। যত্নে রাখুন। আর এসবের ব্যতিক্রম মোটেই নন ছোট পর্দার ‘রাঙা বউ’ শ্রুতি দাস।

শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দারের সম্পর্কের কথা কারও অজানা নয়। দুজনে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন। অভিনেত্রীর প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’ করতে গিয়েই দুজনের আলাপ এবং প্রেম হয়। প্রসঙ্গত ত্রিনয়নী ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। তাঁদের দুজনের মধ্যে ১৪ বছরের ফারাক। তবে সেটা কখনই তাঁদের সম্পর্কের কোনও বাঁধা হিসেবে দাঁড়ায়নি। বরং উল্টোটাই।

সম্প্রতি এই টেলি নায়িকা ইনস্টাগ্রামে একটি আদুরে ভিডিয়ো শেয়ার করেছেন প্রেমিকের সঙ্গে। সেখানে তাঁদের একটি সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। স্বর্ণেন্দুর গা ঘেঁষে হাঁটু জলে দাঁড়িয়ে আছেন নায়িকা। কখনও আবার গালে গাল ঘষে দিচ্ছেন। কখনও আদর করছেন। তাঁর প্রেমিকও তাঁকে আগলে ধরে রেখেছেন।

এই ভিডিয়োর মধ্যেই একটি ছোট্ট নোট লিখে দেন শ্রুতি। তিনি লেখেন, 'যখন তোমার কাছে বাবার মতোই ভালো একজন সঙ্গী থাকে।' এই ভিডিয়োর সঙ্গে নায়িকা ভিকি কৌশল এবং সারা আলি খানের আসন্ন ছবি ‘জারা হাটকে জারা বাচকে’র গান ‘ফির অর কেয়া চাহিয়ে’ গানটি যোগ করেছেন। অভিনেত্রীর কানে আবার একটি কাঠগোলাপ দেখা যায় এখানে।

অভিনেত্রীর এই ভিডিয়োতে তাঁর প্রেমিক স্বর্ণেন্দু কমেন্ট করেন। তিনি লেখেন, 'তোমায় ভীষণ ভালোবাসি।'

এতদিন তো প্রেম সারলেন তাঁরা কিন্তু বিয়ে কবে করছেন? উত্তরে অভিনেত্রী আজকাল ডট ইনকে জানান, আগামী শীতে বিয়ের পিঁড়িতে বসতে পারেন তাঁরা। এখনও যদি কিছুই ফাইনাল হয়নি। তবে যেহেতু তিনি ভীষণই সাজতে ভালোবাসেন তাই গরমে তাঁরা মোটেই বিয়ে করবেন না। অন্য আরেকটি সাক্ষাৎকারে নায়িকা বলেছিলেন তাঁরা বিয়ে না করেও সংসারী জীবন কাটাচ্ছেন এখন। সেটে একত্রে ১৪ ঘণ্টা সময় কাটান। কাজের মাঝে দুজন দুজনের যথাসম্ভব খেয়াল রাখেন। এমনকি শ্রুতির শরীর খারাপ থাকলে সেটেই পাতলা ঝোল রান্না করে খাওয়ান স্বর্ণেন্দু। ছুটির দিনে তাঁরা কাছে পিঠে কোথাও ঘুরে আসেন। ভিতর ভিতর বিয়ের প্ল্যানিং একটা চললেও সেটা নিয়ে এখনও খুব বেশি কিছু ভাবেননি বলেই জানিয়েছেন নায়িকা।

প্রসঙ্গত তাঁদের এই বয়সের ফারাকের জন্য তাঁদের হামেশাই ট্রোলের মুখে পড়তে হয়। তবে তাতে থোড়াই কেয়ার! দুজন এখন ভরপুর দুজনায় মজে আছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.