বাংলা নিউজ > বায়োস্কোপ > পোশাক নিয়ে ট্রোল! নিন্দুকদের সপাটে জবাব ‘দেশের মাটি’র শ্রুতি দাসের
শ্রুতি দাস
শ্রুতি দাস

পোশাক নিয়ে ট্রোল! নিন্দুকদের সপাটে জবাব ‘দেশের মাটি’র শ্রুতি দাসের

  • সমালোচকদের কড়া হুঁশিয়াড়ি দিলেন শ্রুতি দাস। 

গত বছর অক্টোবরে শেষ হয়েছে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘দেশের মাটি’। এক দুর্গাপুজোয় শুরু হয়েছিলেন ধারাবাহিকের যাত্রা। আর এক দুর্গাপুজোর পর পরই এসে শেষ হয়েছে ধারাবাহিকের পথ চলা। ধারাবাহিক শেষে আপাতত মাসখানেক ধরে ছুটির মেজাজে অভিনেত্রী শ্রুতি দাস। ধারাবাহিক শেষ হলেও দর্শকমহলে যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী। 

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শ্রুতি। মাঝে মধ্যেই ছবি ও ভিডিয়ো শেয়ার করেন। অভিনয়ের দক্ষতা থাকা সত্ত্বেও সোশ্যাল মিডিয়াতে বহুবার গায়ের রং নিয়ে ট্রোলের শিকার হয়েছেন নায়িকা। তবে দমে থাকার মেয়ে নন শ্রুতি। নোংরা কুরুচিকর পোস্টের বিরুদ্ধে পুলিশেরও দ্বারস্থ হয়েছিলেন তিনি। যদিও এসব কিছুই তোয়াক্কা করেন না শ্রুতি। তিনি চলেন নিজের মেজাজে। সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করে নিন্দুকদের উদ্দেশ্যে করা জবাব দিয়েছেন নায়িকা। 

ভিডিয়োতে আল্লু অর্জুনের নতুন ছবি 'পুষ্পা'র গানের তালে নাচতে দেখা গেছে অভিনেত্রীকে। গানের বাংলা তর্জমা করলে বলা হয়েছে, শাড়ি পরে হোক বা মিনি স্কার্ট পরে যাই পরে আসুক না কেন লোকে কথা বলবেই। অর্থাৎ নিন্দুকেরা নিন্দা করবেই, সেদিকে কান দেওয়ার কোনও মানেই হয় না।

গানের তালে দুর্দান্ত নেচে ভাইরাল অভিনেত্রী। গানের মাধ্যমেও নিন্দুকদের উদ্দেশ্যে কড়া বার্তা নায়িকার। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকার এই ভিডিয়ো দেখে।

 

 

বন্ধ করুন