বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: ব্যাকলেস ব্লাউজ, জন্মদিনে স্বর্ণেন্দুর সঙ্গে তুমুল নাচ শ্রুতির, ভাইরাল ভিডিয়ো
নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রুতি।

Shruti-Swarnendu: ব্যাকলেস ব্লাউজ, জন্মদিনে স্বর্ণেন্দুর সঙ্গে তুমুল নাচ শ্রুতির, ভাইরাল ভিডিয়ো

  • ত্রিণয়নী, দেশের মাটি-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রুতি। এখন অবশ্য ছোট পরদা থেকে দূরে আছেন। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ।  

খুল্লামখুল্লা প্রেম শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দারের। প্রেমিকের সঙ্গে নানা আবেগঘন ছবি-ভিডিয়ো প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন নায়িকা। আর তা বেশ মনেও ধরে নেট-নাগরিকদের।

পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দুর জন্মদিনের পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তার মধ্যে একটি ভিডিয়োতে দেখা গেল বলিউডের গানের তালে তুমুল নাচ করছে এই জুটি। বেগুনি রঙের একটি ব্যাকলেস ব্লাউজ পরেছিলেন শ্রুতি, সঙ্গে গোলাপি শাড়ি। শুধু স্বর্ণেন্দু নয়, পরিবারের বাকি সদস্যরাও ছিলেন এখানে। আর সবার সঙ্গেই নাচতে দেখা গেল অভিনেত্রীকে। আর এই ভিডিয়ো তুমুল ভাইরাল সোশ্যালে।

ত্রিণয়নী, দেশের মাটি-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রুতি। এখন অবশ্য ছোট পরদা থেকে দূরেই আছেন। তবে ফিরবেন মহালয়ায় কালী হয়ে। গায়ের রং নিয়ে একসময় কম ট্রোলের মুখে পড়েননি শ্রুতি। বিশেষ করে ধারাবাহিকের নায়িকা হিসেবে তাঁর প্রথাভাঙা সৌন্দর্য নিয়ে একসময় প্রশ্ন তুলেছিল অনেকেই। ট্রোলও হতেন সোশ্যাল মিডিয়ায়। আর তখন মাঝেমধ্যে নিন্দুকদের মুখ বন্ধ করতে কালীরূপই নিতেন তিনি।

স্বর্ণেন্দুর সঙ্গে প্রেম নিয়েও হয়েছিল কটাক্ষ। অনেকেই বলতেন কাজ পাওয়ার জন্য ‘বুড়ো পরিচালক’-এর সঙ্গে প্রেম করছেন শ্রুতি। এই প্রসঙ্গে সম্প্রতি হিন্দুস্তান টাইমস বাংলার কাছে মুখও খুলেছিলেন শ্রুতি। জানিয়েছিলেন, ‘যদি আমি ওর সঙ্গে কাজ করি, তখন ওর বা আমার হেটার্সরা বলবে, শ্রুতি দাস অন্য কোথাউ কাজ পাচ্ছে না। কদিন আগে দেখলাম একজন বলছে, ‘ওকে তো ইন্ডাস্ট্রি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বার দিয়েছে’। ইন্ডাস্ট্রি থেকে আমাকে কেউ ঘাড় ধাক্কা দিয়ে বার করেনি বরং এখনও ইন্ডাস্ট্রির লোকজন সবাই আমাকে আদর-যত্ন করেন, আমার সবার সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ইন্ডাস্ট্রির খুব কম মানুষই আমার শক্রু, যাঁরা আমাকে পছন্দ করেন না। তবে আমাকে এখন থেকে বার করবার মতো নিম্নবিত্ত মানসিকতা কারুর নেই। এতোকিছু বাদ দিয়ে যদি আমি স্বর্নেন্দুর সঙ্গে কাজ করি, তাহলে সবাই বলবে শ্রুতি অন্য জায়গায় কাজ পাচ্ছে না, ওর বয়ফ্রেন্ড আছে তাই কাজ দিচ্ছে। সেই জন্য এই মুহূর্তে আমি ব্যক্তিগতভাবে চাই না স্বর্নেন্দু সমাদ্দারের সঙ্গে কাজ করতে।’

 

বন্ধ করুন