বাংলা নিউজ > বায়োস্কোপ > নায়ক নয়, নায়িকার বিপরীতে শ্রুতি! দিলেন ভেদরেখাহীন ভালোবাসার বার্তা
ভালোবাসার বার্তা দিলেন শ্রুতি।

নায়ক নয়, নায়িকার বিপরীতে শ্রুতি! দিলেন ভেদরেখাহীন ভালোবাসার বার্তা

  • লিঙ্গভেদরেখাহীন ভালোবাসা উদযাপনের বার্তা দিয়েছেন অভিনেত্রী। মুহূর্তরা লেন্সবন্দি হয়েছে। ফুটে উঠেছে গল্প। প্রেমের গল্প।

জুন মাস মানেই ভালোবাসার মরশুম। লিঙ্গভেদরেখাহীন মাস (প্রাইড মান্থ) বলে ঘোষিত হয়েছে এটি। তার উপর মেঘলা আকাশ, টুপটাপ বৃষ্টি। এই দুই অনুভূতিকে নিয়ে বিনিসুতোয় মালা গাঁথলেন অভিনেত্রী শ্রুতি দাস। চেনা ছক ভেঙে ধরা দিয়েছেন অন্য মেজাজে।

লিঙ্গভেদরেখাহীন ভালোবাসা উদযাপনের বার্তা দিয়েছেন অভিনেত্রী। মুহূর্তরা লেন্সবন্দি হয়েছে। ফুটে উঠেছে গল্প। প্রেমের গল্প।

ব্যাপার আরও একটু খোলসা করে বলা যাক। 'প্রাইড মান্থ' উপলক্ষে একটি ভিডিয়ো করেছেন শ্রুতি। তাঁর সঙ্গী নেটমাধ্যমের চেনা মুখ অনুস্মিতা দত্ত ওরফে মিস দত্ত। কয়েক মিনিটের সেই ভিডিয়োয় ফুটিয়ে তোলা হয়েছে দুই মেয়ের প্রেমের আখ্যান।

দু'জনের পরনেই ধবধবে সাদা শাড়ি। কপালে ছোট টিপ, চুল খোলা। 'রেহনা হ্যায় তেরে দিল ম্যায়'র 'জারা জারা'র সুরে কোনও শব্দ খরচ না করেই নিজেদের গল্প বলেছেন তাঁরা।

অনুস্মিতা নিজেকে উভকামী বলে পরিচয় দেন। লিঙ্গভেদরেখাহীন ভালোবাসার কথা পৌঁছে দিতেই তৈরি করেছেন এই ভিডিয়ো। তাঁকে সঙ্গ দিয়েছেন শ্রুতি। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্কে থাকলেও পর্দায় অনুস্মিতার সঙ্গে তাঁর রসায়ন অনুরাগীদের প্রশংসা পেয়েছে। গতকাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিয়োটি পোস্ট করেন অনুস্মিতা। ইতিমধ্যেই ৮০ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন সেটি।

বন্ধ করুন