বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: সৌরভের ছক্কা দেখে দাদা ঘুষি মেরেছিল শ্রুতিকে! সেই দাদাকে নিয়েই জিতলেন দাদাগিরি
দাদাগিরির মঞ্চে শ্রুতি দাস। 
দাদাগিরির মঞ্চে শ্রুতি দাস। 

Shruti Das: সৌরভের ছক্কা দেখে দাদা ঘুষি মেরেছিল শ্রুতিকে! সেই দাদাকে নিয়েই জিতলেন দাদাগিরি

  • নিজের মাসতুতো দাদাকে সাথে নিয়ে দাদাগিরি খেলতে এসেছিলেন তিনি। 

দাদাগিরির মঞ্চে সৌরভের সাথে খেলতে দেখা গেল ‘দেশের মাটি’র নায়িকা শ্রুতি দাসকে। ভাইফোঁটা স্পেশ্যাল এপিসোডে হাজির হন তিনি। অভিনেত্রীর সাথে এদিন খেলতে এসেছিলেন তার মাসতুতো দাদা রাহুল ঘাটা। দু'জনের জুটিতে জমজমাট হয়ে ওঠে ‘দাদাগিরি’। 

দাদার সাথে খুনসুটি চলে ছোট থেকেই। খেলার মাঝেই শ্রুতি জানান, একদিন দাদা রাহুলের সাথে বিশ্বকাপ দেখছিলেন তিনি। আর ঠিক সেই সময় ছক্কা হাঁকান সৌরভ। আর তা দেখে রাহুল এক্সাইটমেন্টে সজোরে ঘুষি চালিয়ে দিয়েছিল শ্রুতির থুতনিতে।

সেই চিহ্ন আজও বয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। শ্রুতি জানান, সেই ভালোবাসার চিহ্ন হল তাঁর সামনের দাঁত, যেটা ঘুষির আঘাতে একটার ওপর আর একটা উঠে এসেছে। অভিনেত্রীর সাথে মজা করার সুযোগ ছাড়েন না সৌরভও। বলেন, এই দাঁতের জন্যই তাঁকে জি বাংলায় নেওয়া হয়েছিল অভিনয়ের জন্য।

কাজের সূত্রে দু'জনে আলাদা আলাদা শহরে থাকেন। রাহুল একজন ইউটিউবার ও ট্র্যাভেল ব্লগারও। সেভাবে আর আগের মতো রোজ দেখা করার সুযোগও হয় না। তাই দাদাগিরি-র সেটেই দিলেন ফোঁটা। আর শেষ হাসি হাসলেন ট্রফি জিতে। ‘দাদাগিরি’র ট্রফি নিয়ে বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যা দেখে বাহবা জানিয়েছে তাঁর অনুরাগীরাও।

বন্ধ করুন