বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Bouma Sasthi: এরকম শাশুড়িই তো চাই! মহা সমাদরে বউমা ষষ্ঠী হল শ্রুতির, সোহাগ স্বর্ণেন্দুর মায়ের

Shruti Bouma Sasthi: এরকম শাশুড়িই তো চাই! মহা সমাদরে বউমা ষষ্ঠী হল শ্রুতির, সোহাগ স্বর্ণেন্দুর মায়ের

শ্রুতির বউমা ষষ্ঠী করলেন স্বর্ণেন্দুর মা।

Shruti Das-Swarnendu Samadder Bouma Shasthi: বউমা ষষ্ঠী পালন করা হল স্বর্ণেন্দু সমাদ্দারের বিয়েতে। নতুন বউমাকে সোহাগে আদরে ভরালেন শ্রুতি দাসের শাশুড়ি। 

বুধবার জামাইষষ্ঠীর ছবি শেয়ার করে নিয়েছিলেন শ্রুতি সোশ্যাল মিডিয়ায়। ২০২৩ সালের জুলাই মাসে আইনি বিয়ে করেছিলেন শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দার। শ্রুতির ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীর মা মেয়ে আর জামাইকে আদরের সঙ্গে তুলে দিচ্ছে বিরিয়ানি। তবে আসল চমক এল, বুধবার রাতেই। যখন তিনি বউমা ষষ্ঠীর ভিডিয়ো শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে আসনে পাশাপাশি বসে আছেন শ্রুতি আর স্বর্ণেন্দু। দুজনের সামনেই রাখা রয়েছে মিষ্টি আর ফলের প্লেট। এরপর মায়ের হাত থেকে নিয়ে স্বর্ণেন্দু নতুন শাড়ি নিয়ে জড়িয়ে দেন শ্রুতির কাঁধে। তারপর শাশুড়িমা ধান-দুর্বা দিয়ে আশীর্বাদ করেন। হাতে বেঁধে দেন হলুদ সুতো। পাখার হাওয়াও করেন।

আরও পড়ুন: নেপোটিজম নিয়ে হয়েছিলেন অপমান! কঙ্গনার চড় কাণ্ডে বড় সুযোগ পেলেন করণ জোহর

বউমাকে আদরে ভরালেন স্বর্ণেন্দুর মা। তারপর অভিনেত্রী পায়ে হাত দিয়ে করলেন প্রণামও। শ্রুতিকে এরপর মিষ্টি খাওয়াতেও দেখা গেল শাশুড়ি আর বরকে। ‘বৌমাষষ্ঠী’ ক্যাপশনে ভিডিয়োটি শেয়ার করেন রাঙা বউ নায়িকা।

আরও পড়ুন: ‘যেভাবে দিন দিন বিদ্বেষ…’, মোদীর মাথায় মুসলিমদের ফেজ টুপি দেখতে চান নাসিরুদ্দিন

এক নেট-নাগরিক মন্তব্য করেছেন, ‘খুব ভালো লেগেছে এরকম সম্পর্কে মধুরতা থাকুক।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘এরকম শাশুড়ি-বউমা সম্পর্কই যেন ঘরে ঘরে হয়’। তৃতীয়জন লিখলেন, ‘খুব ভালো থেকো দিদিভাই’।

আরও পড়ুন: প্রথম জামাইষষ্ঠী! শ্বশুর বাড়িতে স্বর্ণেন্দু, কী খাবার দিলেন পাতে শ্রুতির মা?

প্রথম জামাইষষ্ঠীতে লাল পাড়ের সাদা শাড়ি পরেছিলেন শ্রুতি দাস। সঙ্গে একই কম্বিনেশনের ডিজাইনার ব্লাউজ, তাতে রয়েছে লেসের কাজও। সঙ্গে রুপোলি গয়না। খোলা চুল, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ।

২০২৩ সালের ১০ জুলাই কলকাতার এক নামি ব্যাঙ্কোয়েটে আইনি বিয়ে করেন শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দার। সেই সময় চলছিল রাঙা বউ ধারাবাহিক। বিয়ের সব পরিকল্পনা গোপনই রেখেছিলেন দুজনে। পরিবারের সদস্যদের নিয়েই হয় বিয়েটা। কাগজে সইসাবুদ করার পাশাপাশি এদন আংটি পরানো, মালাবদল আর সিঁদুর দানও হয়। হাতে বরের নামের মেহেন্দিও পরেছিলেন শ্রুতি। এরপর দুজনে ‘মিনি হানিমুন’-এ যান নর্থ বেঙ্গলে। 

ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে অভিনয়ে ডেবিউ করেছিলেন শ্রুতি দাস। আর সেই সিরিয়ালের সেটেই পরিচালক স্বর্ণেন্দুর প্রেমে পড়েন তিনি। প্রথম প্রথম দুজনের ১৪ বয়সের ফারাক নিয়ে কতই না ট্রোল হয়েছিল। তবে সেসবে কখনোই কান দেননি। ২০২৫ সালে দুজনের সামাজিক বিয়ে হতে পারে বলেও শোনা যাচ্ছে। 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.