বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu Jamai Shasthi: প্রথম জামাইষষ্ঠী! শ্বশুর বাড়িতে স্বর্ণেন্দু, কী খাবার দিলেন পাতে শ্রুতির মা?

Shruti-Swarnendu Jamai Shasthi: প্রথম জামাইষষ্ঠী! শ্বশুর বাড়িতে স্বর্ণেন্দু, কী খাবার দিলেন পাতে শ্রুতির মা?

প্রথম জামাই ষষ্ঠী কেমন কাল শ্রুতি আর স্বর্ণেন্দুর?

প্রথম জামাইষষ্ঠী পালন করলেন শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দার। গত বছর জুলাই মাসে দুজনে করেছিলেন আইনি বিয়ে। সামাজিক বিয়েটা অবশ্য এখনও বাকি। 

বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী শ্রুতি দাস ও স্বর্ণেন্দু সমাদ্দারের। টলিউডের জনপ্রিয় জুটির তালিকায় নাম আসে স্বর্ণন্দু আর শ্রুতির। গত বছর জুলাই মাসে চুপিচুপি আইনি বিয়ে করেছিলেন তাঁরা। সামাজিক বিয়েটা হওয়া এখনও বাকি। তবে তার আগেই জামাইকে মনের মতো করে সাজিয়ে খাওয়ালেন শাশুড়ি মা।

‘আইনি বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী’ ক্যাপশনে ছবিগুলি শেয়ার করেন শ্রুতি। পরে আছেন লাল পাড়ের সাদা শাড়ি। গলায় রুপোর গয়না। কপালে লাল টিপ। সিঁথিতে সিঁদুর। হাতে রুপোর গয়না। স্বর্ণেন্দু নিজেও পরেছিলেন সাদা রঙের পঞ্জাবি। আর জামাইষষ্ঠীর মেনুতে মটন বিরিয়ানি, স্যালাদ আর কোল্ড ড্রিংক্স।

আরও পড়ুন: ‘ঝড়-বৃষ্টি, ৪৫ ডিগ্রি টেম্পারেচার, অ্যাকসিডেন্ট…’! বহুরূপীর মুক্তি নিয়ে বড় আপডেট দিলেন শিবপ্রসাদ

কাটোয়ার ছোট্ট শহর থেকে কলকাতায় এসেছিলেন শ্রুতি অভিনেত্রী হওয়ার স্বপ্ন পূরণের উদ্দেশ্য নিয়ে। ত্রিনয়নী ধারাবাহিক দিয়ে কাজের শুরু। আর সেই কাজেই পেয়ে গিয়েছিলেন নিজের মনের মানুষকে। ত্রিনয়নীর পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। আর কাজ করতে করতেই ভালোবেসে ফেলেছিলেন স্বর্ণেন্দুকে। শ্রুতির তরফ থেকেই গিয়েছিল প্রেম প্রস্তাব। একটু সময় নিয়ে ডাকে সাড়া নেন পরিচালকমশাই। 

আরও পড়ুন: ‘আমার বা তথাগতর কারওরই…’! ৯ বছরের বিবাহিত জীবনে কেন নেননি সন্তান, জবাব দেবলীনার

আরও পড়ুন: ‘অরক্ষিত যৌন মিলন করেন…’, কখনও লিপ কিস, কখনও বসছেন কোলে, কী ইঙ্গিত সুদীপ-পত্নী পৃথার?

২০২৩ সালের ১০ জুলাই সইসাবুদের পাশাপাশি দুই পরিবার, আত্মীয়স্বজন আর ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখে আংটিবদল, মালাবদল, সিঁদুরদানের পর্ব সেরেছিলেন। দক্ষিণ কলকাতার এক নামী ক্লাবে বসেছিল এই বিয়ের আসর। বয়সে স্বর্ণেন্দু ১৪ বছরের বড়, প্রতিষ্ঠিত পরিচালক। ফলে অনেকেই শ্রুতিকে ট্রোল করেছিলেন তিনি টাকার জন্য, ইন্ডাস্ট্রিতে কাজ পেতে বিয়ে করেন স্বর্ণেন্দুকে। আর আইনি বিয়ের পর হিন্দুস্তান টাইমস বাংলাকে এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘শ্রুতি দাস স্বর্ণেন্দু সমাদ্দারের টাকার জন্য ভালোবাসেনি, পাশে থাকার জন্য ভালোবেসেছি। বিয়েটাও করেছি হাফ-হাফ খরচায়। মানসিক শান্তি নিয়ে বিয়েটা করেছি। আমার খরচা আমার, বরের খরচা বরের। দু'জন মিলে ভাগাভাগি করে আমাদের সংসার বেঁচে থাকবে।’

২০২৫ সাল নাগাদ দুজনে সামাজিক বিয়েটা করতে পারেন বলেই খবর। আপাতত আমার বস সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন শ্রুতি। এটাই তাঁর বড় পর্দায় প্রথম কাজ। তাঁর ধারাবাহিক রাঙা বউ শেষ হয়েছে মাসখানেক আগে। এখনও পরের প্রোজেক্টের ঘোষণা করেননি। 

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.