বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: বিছানায় অন্তরঙ্গ পাখি আর কুশ! সামনে দাঁড়িয়ে ‘রেগে ফায়ার’ শ্রুতির বর? এল জবাব

Shruti-Swarnendu: বিছানায় অন্তরঙ্গ পাখি আর কুশ! সামনে দাঁড়িয়ে ‘রেগে ফায়ার’ শ্রুতির বর? এল জবাব

রাঙা বউ নিয়ে অকপট শ্রুতি 

Shruti-Swarnendu: বরের সামনেই অন্য পুরুষের বাহুলগ্না শ্রুতি। পাখি আর কুশের রোম্যান্স দেখে কি সত্যি রেগে ফায়ার স্বর্ণেন্দু? সত্যিটা জানালেন অভিনেত্রী। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘রাঙা বউ’। ওমকার-শ্রাবণের কাছে সদ্য স্লট হারিয়েছে জি বাংলার এই মেগা। তাই নতুন উদ্যমে কামব্যাকের প্রস্তুতি চলছে। এর মাঝেই সোশ্যালে ভাইরাল পাখি আর কুশের অন্তরঙ্গ একটি ভিডিয়ো। আজকাল টিভির পর্দায় শয্যদৃশ্য় দেখানোটা জলভাত। সেই ট্রেন্ডই এবার ফলো করল রাঙা বউ!

সিঁদুর ল্যাপটানো সিঁথি, কপালে লাল টুকটুকে সিঁদুর রঙা সূর্য, কুশের বাহুলগ্না পাখি। ব্যকগ্রাউন্ডে বাজছে রামলীলা ছবির ‘অঙ্গ লাগে দে….’। শরীরে মিলছে শরীর, মিলনের সেই মধুর মুহূর্তে মজে কুশ-পাখির ভক্তরা। এই ভিডিয়ো শ্রুতি ইনস্টাগ্রামে শেয়ার করে প্রশ্ন করেন, ‘কেমন লাগছে রাঙা বউ?’ সুযোগ পেয়ে নায়িকার সঙ্গে মশকরা করার সুযোগ হাতছাড়া করল না ফ্যানেরা।

মাস কয়েক আগেই সইসাবুদ করে বিয়ের পর্ব সেরেছে শ্রুতি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা শ্রুতি। ‘রাঙা বউ’-এর পরিচালক তথা প্রযোজক স্বর্নেন্দু সামাদ্দারের সঙ্গেই নতুন জীবন শুরু করেছেন শ্রুতি। কুশ আর পাখির রোম্যান্টিক দৃশ্যও পরিচালনা করেছেন শ্রুতির বর। অনুরাগীদের একজন লেখেন, ‘তোমার বরের কী অবস্থা হয়েছিল কে জানে!’ অপর একজন লেখেন, ‘দাদা মনে মনে ভাবছে, রাতে তোমার খবর আছে বাড়ি চলো’। আরেক ভক্ত লেখেন, ‘তোমার বর তো রেগে ফায়ার হয়ে যাচ্ছে সামনে থেকে দেখে’।

সব প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রুতি নিজেই। অভিনেত্রী লেখেন, ‘আমরা ভুলভাল অ্যাক্টিং করলে বরং রেগে ফায়ার হয়ে যেত’। খবর নেওয়া প্রসঙ্গে জানান, ‘দাদা নিজেই তো সব বলে দিয়েছে’। অর্থাৎ এই দৃশ্যটিও পেশাদারভাবেই নিজের হিরো আর হিরোইনকে বুঝিয়ে দিয়েছেন স্বর্ণেন্দু জানাতে ভুললেন না শ্রুতি। কাজের ব্যাপারে বর যে বেজায় পেশাদার তা সবসময় বলে থাকেন শ্রুতি।

শ্রুতির কেরিয়ারের প্রথম মেগা ‘ত্রিনয়নী’, এই সিরিয়ালের সেটেই ১৪ বছরের বড় স্বর্ণেন্দুর সঙ্গে মন দেওয়া-নেওয়া শ্রুতির। মনের কথা প্রথম শ্রুতিই জানিয়েছিল স্বর্ণেন্দুকে। সেই প্রেম কাহানির সাক্ষী গৌরব। ত্রিনয়নীর নায়ক ছিলেন তিনি। সেই জুটিই আবার ফিরেছে স্ক্রিনে। স্বর্ণেন্দুর মুকুটে এখন নতুন পালক যুক্ত হয়েছে। এখন পরিচালকের পাশাপাশি তিনি প্রযোজকও।

স্বর্ণেন্দুর সঙ্গে বয়সের ফারাক নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি শ্রুতিকে। ইন্ডাস্ট্রিতে কাজ পেতে প্রযোজক-পরিচালক স্বর্ণেন্দুর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি, এমন কটাক্ষও শুনেছেন ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী। গত জুলাই মাসে চুপিসাড়ে বিয়ে সেরে নিন্দকদের কড়া জবাব দিয়েছেন এই জুটি। সেই সময় হিন্দুস্তান টাইমস বাংলাকে নায়িকা জানিয়েছিলেন, 'শ্রুতি দাস স্বর্ণেন্দু সমাদ্দারের টাকার জন্য ভালোবাসেনি, পাশে থাকার জন্য ভালোবেসেছি। বিয়েটাও করেছি হাফ-হাফ খরচায়। মানসিক শান্তি নিয়ে বিয়েটা করেছি। আমার খরচা আমার, বরের খরচা বরের। দু'জন মিলে ভাগাভাগি করে আমাদের সংসার বেঁচে থাকবে'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.