বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: কপালে সিঁদুর! ‘হবু বর’কে জড়িয়ে ছবি ‘নোয়া’ শ্রুতির, ৭ দিন পরে বিয়ে নাকি?
শ্রুতি ও স্বর্ণেন্দু। 
শ্রুতি ও স্বর্ণেন্দু। 

Shruti Das: কপালে সিঁদুর! ‘হবু বর’কে জড়িয়ে ছবি ‘নোয়া’ শ্রুতির, ৭ দিন পরে বিয়ে নাকি?

  • সিঁদুর পরেই ‘হবু বর’-এর সঙ্গে পার্টি করছেন নায়িকা!

‘দেশের মাটি’ দিয়েই জনপ্রিয় শ্রুতি দাস। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে নোয়ার ভূমিকায় তাঁর অভিনয় মন কেড়েছে সকলের। সঙ্গে অবশ্য তিনি বিতর্কিত। ধারাবাহিকের অন্য চরিত্র ‘মাম্পি’ রুকমার সঙ্গে তুলনা টেনে বারবার খোঁটা দেওয়া হয় তাঁকে। গায়ের রং নিয়েও চলে সমালোচনা। তবে সেসব তোয়াক্কা না করেই নিজের মতো করে থাকতে ভালোবাসেন শ্রুতি। 

ছোট পরদার পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে লুকোছাপ করেননি কখনোই। নাইট আউট থেকে শুরু করে গাড়ি কেনা, সব কিছুর ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বুধবারও সেরকম ছবিই শেয়ার করলেন ইনস্টায়। যেখানে দেখা গেল কোনও এক রেস্তোরাঁয় বসে আছেন তিনি ও স্বর্ণেন্দু। প্রেমিককে জড়িয়ে ধরে ছবিও পোস্ট করেছেন, সঙ্গে নিজের কিছু সিঙ্গেল। 

তবে, সেই পোস্টে নেটপাড়ার চোখ টানল কপালের সিঁদুরে। প্রশ্ন উঠল, লুকিয়ে বিয়ে করেছেন নাকি তাঁরা। কেন হঠাৎ অবিবাহিত হয়েও সিঁদুর পরেছেন। যদিও সংবাদমাধ্যমের কাছে শ্রুতি জানিয়েছেন, সেট থেকে সোজা পাবে গিয়েছিলেন তাঁরা। সেই কারণেই সিঁদুর। শ্রুতির দাবি, বিয়ে করলে সবাইকে জানিয়েই করবেন। লুকিয়ে করার প্রশ্নই ওঠে না।

ক্যাপশনে লিখেছেন, ‘আমার ইম্পারফেক্টলি পারফেক্ট হবু বর, তোমায় ভালবাসি’। হ্যাশট্যাগে আবার জুড়ে দিয়েছেন 7 Days To Go! তা নিয়েও উঠেছে প্রশ্ন। কীসের সাত দিন। শ্রুতির জবাব, আর সাত দিন পর তাঁর জন্মদিন। সেটা বোঝাতেই এই হ্যাশট্যাগ। এখন থেকেই পার্টি শুরু।

দিন কয়েক আগেই পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন শ্রুতি। সঙ্গে বাবা-মা যেমন ছিলেন, ঠিক তেমনই হাজির ছিলেন তাঁর প্রেমিক স্বর্ণেন্দু। সমুদ্রতট থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন