বাংলা নিউজ > বায়োস্কোপ > গুরুতর অসুস্থ, জটিল অস্ত্রোপচারের পর স্থিতিশীল জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি শেঠ
অভিনেত্রী শ্রুতি শেঠ 
অভিনেত্রী শ্রুতি শেঠ 

গুরুতর অসুস্থ, জটিল অস্ত্রোপচারের পর স্থিতিশীল জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি শেঠ

  • কোন অসুস্থতাকেই হাল্কা ভাবে না নেওয়ার পরামর্শ শ্রুতির। 

আচমকা অসুস্থ হয়ে পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি শেঠ। হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন তিনি। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। অস্ত্রোপচার হয়েছে তাঁর। কোন অসুস্থতাকেই হালকাভাবে না নেওয়ার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, বছরের শেষে তাঁকে এবং তাঁর পরিবারকে আচমকা এই বিপদের মধ্যে পড়তে হল। সম্প্রতি এক জটিল অস্ত্রোপচার হয়েছে তাঁর। ব্যঙ্গাত্মক ভঙ্গিতে অভিনেত্রী জানিয়েছেন, ২০২০ তাঁকে উপহার হিসেবে শরীরে একটি দাগ দিয়ে গেল। নিজের শরীর, স্বাস্থ্যকে যাতে কেউ হালকাভাবে না নেন, সেই পরামর্শই দিয়েছেন শ্রুতি। হাসপাতালের কর্মীদের সৌজন্যে রাতভর তিনি ভালো করে ঘুমোতে পেরেছেন বলে জানান। সকলকে নতুন বছরের শুভ কামনা দেখা গেছে তাঁকে।

মডেলিংয়ের পাশাপাশি একটি টেলিভিশন চ্যানেলে রেডিও জকির কাজ করতেন তিনি। টেলিভিশনে সঞ্চালনার কাজও করেছেন। ‘শরারত’, ‘কিউ হোতা হ্যায় প্যায়ার’, ‘রিস্তা ডট কম’ সহ একাধিক জনপ্রিয় টেলিভিশন শো-এর পরিচিত মুখ তিনি। অনেক বিজ্ঞাপনেও কাজ করতে দেখা গেছে তাঁকে। ‘রাজনীতি’, ‘ফানহা’-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন শ্রুতি।  ২০২০ সালে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’-এও অভিনয় করেছেন শ্রুতি।

প্রসঙ্গত, শরীরকে অবহেলা না করার পরামর্শ সকলকে দিয়েছেন অভিনেত্রী। ছবি পোস্ট করতেই অনুরাগীরা তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। অস্ত্রোপচারের পর আপতত সুস্থ আছেন তিনি বলে জানা যায়।

বন্ধ করুন