বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubman-Sara: শুভমনের ‘সারা’ ভাগ্য খারাপ! সচিন-কন্যার পর, সইফ-কন্যার সঙ্গেও প্রেমে ইতি, আনফলো ইনস্টাগ্রামে

Shubman-Sara: শুভমনের ‘সারা’ ভাগ্য খারাপ! সচিন-কন্যার পর, সইফ-কন্যার সঙ্গেও প্রেমে ইতি, আনফলো ইনস্টাগ্রামে

প্রেম টিকল না সারা-শুভমনের। 

সারা-শুভমনের প্রেমটা টিকল না তাহলে! সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে আনফলো করেছেন সারা আর শুভমন। খবর ছড়িয়ে পড়তেই বেশ মন খারাপ এই দুই তারকার অনুরাগীদের। 

সারা আলি খান আর শুভমন গিলের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই চলছে চর্চা। যবে থেকে কিছু অনুষ্ঠানে, রেস্তোরাঁর অন্দরে তাঁদের একসঙ্গে দেখা যায় তবে থেকেই এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে। এ যেন অনেকটা ইতিহাসের পুনরাবৃত্তি। সারার ঠাকুরদা আর ঠাকুমা পতৌদি আর শর্মিলার মতোই ব্যাপারটা হবে বলে অনেকে সেই সময় অধিকাংশ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। তবে বর্তমানের খবর বলছে, এই প্রেম সফল হয়নি। পথ আলাদা হয়েছে সারা আর শুভননের।

একাধিক নিউজ পোর্টাল দাবি করেছে, সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে আনফলো করে দিয়েছেন সারা আর শুভমন। বলে রাখা ভালো, এর আগে সচিন-কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে সম্পর্ক ছিল এই তরুণ ক্রিকেটারের। যদিও এসব খবরের কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ হয়নি কখনোই। আর শুভমনের আগে সারার নাম জড়িয়েছিল কার্তিক আরিয়ান, সুশান্ত সিং রাজপুতদের সঙ্গে।

ক্রিকেটের পাশাপাশি শুভমন এর মধ্যে ‘স্পাইডার ম্যান অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্স’-এর হিন্দি আর পঞ্জাবি ভার্শনে কণ্ঠ দিয়েছেন। যা প্রথম কোনও ক্রিকেটার করলেন। এ প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, ‘ছোট থেকেি স্পাইডর ম্যান দেখে বড় হয়েছি। এটি আমার পছন্দের সুপার হিরো চরিত্র। এটা একটা চির স্মরণীয় অভিজ্ঞতা। নিজেকে যেন স্পাইডারম্যান মনে হচ্ছে এখন। এখন বড় পর্দায় মুক্তির অপেক্ষায় দিন গুণছি।’ প্রসঙ্গত, ‘স্পাইডার ম্যান অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্স’-এই প্রথম ভারতীয় স্পাইডারম্যান হিসেবে দেখা যাবে পবিত্র প্রভাকরকে।

এদিকে শুক্রবারের আইপিএল ম্যাচে অনবদ্য খেলেছেন শুভমন গিল। গুজরাট টাইটান্সের কাছে হেরে যায় মুম্বই ইন্ডিয়ান্স। ঝোড়ো ব্যাটিং করে ৬০ বলে ১২৯ রান করেন তিনি। এদিনের ম্যাচের হিরো ছিলেন তিনিই।

সারা আপাতত ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’-র প্রচারে, সহ-অভিনেতা ভিকি কৌশলকে সঙ্গে নিয়ে। । যেখানে কপিল ও সোম্যার ভূমিকায় দেখা যাবে তাঁদের। বিবাহিত জুটির রোম্যান্স, ঝগড়া, বিচ্ছেদ নিয়ে একেবারে জমজমাট ট্রেলার সামনে এসেছে সপ্তাহখানেক আগেই। ছবি মুক্তি পাবে ২ জুন। এই সিনেমায় সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদ সহ অন্যান্য অভিনেতারা।

এছাড়াও ‘এ ওয়াতান মেরে ওয়াতান’ ছবিও রয়েছে সারার পাইপলাইনে। রয়েছে পরিচালক জগন শক্তির শিনোমহীন একটি ছবি, হোমি আদজানিয়ার মার্ডার মুবারক-এর মতো ছবিগুলি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.