বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: এক সারাকে ভুলে অন্য সারাকে মন দিলেন শুভমন গিল? ফাঁস জুটির ডিনার ডেটের ছবি!

Viral: এক সারাকে ভুলে অন্য সারাকে মন দিলেন শুভমন গিল? ফাঁস জুটির ডিনার ডেটের ছবি!

নতুন জুটি?

Shubman Gill-Sara Ali Khan Viral Pic- বিদেশের রেস্তোরাঁয় কাছাকাছি শুভমন-সারা। না, সচিন কন্যা সারা নন বরং সইফ কন্যা সারা! ভাইরাল ছবি ঘিরে শুরু নতুন প্রেমের চর্চা।

সচিন কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের প্রেমচর্চা মাস কয়েক আগেও ছিল তুঙ্গে। কিন্তু আচমকাই ইতি পড়ে সেই চর্চিত প্রেম কাহিনিতে। ফের একবার চর্চায় শুভমনের লাভ লাইফ। আর এবার এই ওপেনারের নাম জড়ালো অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে! হ্যাঁ, এক সারাকে ভুলে অন্য সারাকে মন দিয়ে বসেছেন শুভমন- তেমনটাই চর্চা নেটপাড়ায়। নেপথ্য শুভমন ও সারার (আলি খান) একটি ডিনারের ডেটের ছবি।

সদ্যই জিম্বাবয়ে সফরে টিম ইন্ডিয়ার হয়ে দুর্দান্ত শতক করেছেন শুভমন, জিতেছেন ‘প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট’-এর খেতাবও। তবুও এশিয়া কাপ দলে জায়গা হয়নি তাঁর। আপতত কাউন্টি ক্রিকেট খেলায় মন দেবেন তারকা, তার আগেই ‘মিস্ট্রি গার্ল’-এর সঙ্গে ডিনার ডেটে লেন্সবন্দি হলেন তিনি।

দুবাইয়ের (মতান্তরে লন্ডন) এক রেস্তোরাঁয় এক রহস্যময়ীর সঙ্গে শুভমনের নৈশভোজের ছবি ভাইরাল হয়। আলো-আঁধারি ওই ছবিতে দুজনকে খেতে খেতেই আলাপচারিতায় মগ্ন অবস্থায় পাওয়া গেল। একটু ভালোভাবে সেই ছবিতে নজর রাখলে বুঝে নিতে অসুবিধা হবে না, এই রহস্যময়ী আর কেউ নন বরং সইফ কন্য সারা আলি খান। আর এই ছবিতে ফ্যানেরা মজাদার মন্তব্যে ভরআরও পড়ুন- সচিন-কন্যা সারার মেহেন্দির ছবি ভাইরাল! বিয়ের পিঁড়িতে বসছেন নাকি?িয়ে দিচ্ছেন।

প্রসঙ্গত, সচিন কন্যা সারার সঙ্গে শুভমন গিলের প্রেমের চর্চা শুরু হয়েছিল ২০১৯-এর আইপিএল চলাকালীন। যদিও এই সম্পর্ক নিয়ে দু তরফেই প্রকাশ্যে একটা শব্দও খরচ করা হয়নি। তবে সম্প্রতি জানা গিয়েছে ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন সারা ও শুভমন। এর মাঝেই অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে মাখামাখি শুরু ক্রিকেট তারকার!

অন্যদিকে ‘কেদারনাথ’ ছবির সঙ্গে বলিউডে পা রাখা সারার নামও ইতিমধ্যেই জড়িয়েছে একাধিক কো-স্টারের সঙ্গে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার প্রেমচর্চা একটা সময় ছিল বলিউডের হটকেক। সুশান্তের মৃত্যুর পর প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠজনেরা এই সম্পর্কে শিলমোহরও দিয়েছেন। যদিও মাস কয়েক পরেই সুশান্তের সঙ্গে দূরত্ব বাড়ে সারার, পরবর্তীতে ‘লাভ আজ কাল’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জুড়ে যায় নায়িকার। পরস্পরকে ডেট করতেন দুজনে, সেকথা সদ্যই ফাঁস করেছেন করণ জোহর। সেই নিয়ে বিতর্কও কম হয়নি। যদিও সারার জীবনে এখন কার্তিকও অতীত। আরও পড়ুন- প্রথম একাদশ থেকে বাদ পন্ত, টুইটারে চর্চায় উর্বশী- ‘এবার মজা দেখব’

এখন প্রশ্ন হল, ঠাকুমার মতোই কি ক্রিকেটারকেই পাকাপাকিভাবে মন দিয়ে বসবেন সারা? এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন!

 

বন্ধ করুন