বাংলা নিউজ > বায়োস্কোপ > Rare Pic of Jaya Bachchan: এনসিসি-র পোশাকে জয়া বচ্চনের পুরনো ছবি Viral! বেরিয়েছে খোদ মেয়ের সংগ্রহ থেকেই
জয়া বচ্চনের এই ছবি দিয়েছেন মেয়ে শ্বেতা। 

Rare Pic of Jaya Bachchan: এনসিসি-র পোশাকে জয়া বচ্চনের পুরনো ছবি Viral! বেরিয়েছে খোদ মেয়ের সংগ্রহ থেকেই

  • জন্মদিনে মায়ের ছবিটি প্রকাশ করেছেন শ্বেতা বচ্চন। পিছিয়ে থাকেননি অভিষেক বচ্চনও। 

শনিবার ৯ এপ্রিল ছিল জয়া বচ্চনের জন্মদিন। ৭৪ বছর পূর্ণ করলেন তিনি। আর সেই উপলক্ষে গোটা নেটমাধ্যম ভরে গেল শুভেচ্ছাবার্তায়। কিন্তু বলিউডের তাবড় সেলিব্রিটিদের শুভেচ্ছাবার্তার চেয়েও বেশি করে Viral হয়ে গেল অন্য একটি পোস্ট। সেটি জয়া-কন্যা শ্বেতার।

সোশ্যাল মিডিয়ায় জয়া বচ্চনের পুরনো একটি ছবি পোস্ট করেছেন শ্বেতা। সঙ্গে পোস্ট করেছেন হালের একটি ছবিও। পুরনো ছবিতে জয়াকে দেখা যাচ্ছে এনসিসি-র পোশাকে। এক সময়ে এনসিসি-র সঙ্গে যুক্ত ছিলেন। পুরনো অ্যালবাম থেকে সেই ছবি খুঁজে পেয়েছেন শ্বেতা। হালের ছবিটি অবশ্য বিরাট থালার সামনে। থালায় সাজানো গলদা চিংড়ি।

ছবি পোস্ট করে শ্বেতা লিখেছেন, সব সময় তুমি এমন হাসি ধরে রেখো। তাতে যেন দেখে মনে হয়, তুমি এনসিসি-র সেরা ক্যাডেট বা তোমার সামনে এক থালা চিংড়ি।

তবে জয়ার জন্মদিনে তাঁর অনুরাগীদের শুধু শ্বেতাই চমকে দেননি, চমকে দিয়েছেন ছেলে অভিষেকও। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জয়ার পুরনো একটি ছবি। মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ছবিটি পোস্ট করে। শুভেচ্ছা জানিয়েছেন নাতনি নভ্যাও।

আর বাদ যাননি অমিতাভ বচ্চনও। নিজের ব্লগে তিনি লিখেছেন জয়ার কথা। তবে সব কিছুকে ছাপিয়ে গিয়েছে এনসিসি-র পোশাকে জয়ার ছবিটি।

তবে পরিবারের সদস্যদের পাশাপাশি বলিউডের অনেকের থেকেই শুভেচ্ছাবার্তা পেয়েছেন জয়া বচ্চন। ক্যাটরিনা কাইফ, নেহা ধুপিয়ার মতো তারকারা জানিয়েছেন শুভেচ্ছাবার্তা।

বন্ধ করুন