বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বেতার শরীরী আবেদনে কুপোকাত ভক্তরা, বোল্ড লুকে ধরা দিলেন কসৌটির ‘প্রেরণা’
শ্বেতা তিওয়ারি
শ্বেতা তিওয়ারি

শ্বেতার শরীরী আবেদনে কুপোকাত ভক্তরা, বোল্ড লুকে ধরা দিলেন কসৌটির ‘প্রেরণা’

  • চল্লিশের কোঠায় বয়স। অভিনেত্রীর ফিটনেস দেখে মুগ্ধ নেটিজেনরা।

টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। জনপ্রিয় ধারাবাহিক ‘কাসৌটি জিন্দেগি কি’তে মুখ্য চরিত্রে অভিনয় করে টেলিপর্দায় প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। ২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত তাঁর কেরিয়ারের শীর্ষে ছিলেন শ্বেতা। অভিনেত্রীর ভক্ত সংখ্যা অজস্র।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি নয়া ফটোশ্যুটের ছবি শেয়ার করেন শ্বেতা। পোশাকের ফাঁক থেকে বেরিয়ে আসছে তাঁর ‘অ্যাবস’। অভিনেত্রীর ফিটনেস দেখে মুগ্ধ নেটিজেনরা। সাদা অন্তর্বাসের ওপর প্রিন্টেড কমলা রঙের টপের সঙ্গে দ্যুতি ছড়াচ্ছেন অভিনেত্রী। তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু এবং ভক্তরা ছবির ক্যাপশনে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

ফটোশ্যুটের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন শ্বেতা। করণবীর বোহরা তাঁর ছবিতে কমেন্ট করেন, ‘ওই অ্যাবস মাম্মি’। সৌম্য টন্ডন কমেন্ট করেন, ‘ইয়ামি মাম্মি’।

 অভিনয় ছাড়াও বিগ বস ৪ রিয়্যালিটি শো-এর জয়ী তিনি। তাছাড়া ডান্স রিয়্যালিটি শো নাচ বলিয়ে এবং ঝলক দিখলা যা-তে অংশগ্রহণ করেছেন শ্বেতা। 

তাছাড়া, শ্বেতার মেয়ে পালাক তিওয়ারিও খুব শীঘ্রই অভিনয় জগতে ডেবিউ করতে চলেছেন। তিনি রোজি: দ্য স্যাফরন চ্যাপটার, একটি হরর ফ্র্যাঞ্চাইজিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল মিশ্রা। 

বন্ধ করুন