মেরে ড্যাড কি দুলহান ধারাবাহিকের সেটে দুর্ঘটনার শিকার শ্বেতা
মেরে ড্যাড কি দুলহান ধারাবাহিকের সেটে দুর্ঘটনার শিকার শ্বেতা

শ্যুটিং ফ্লোরে দুর্ঘটনার শিকার অভিনেত্রী শ্বেতা তিওয়ারি, পুড়ল হাত

  • যব উই মেটের দৃশ্য রিক্রেয়ট করতে গিয়ে মেরে ড্যাড কি দুলহানের সেটে দুর্ঘটনার শিকার শ্বেতা। পুড়ে গেল অভিনেত্রী হাত!

শ্যুটিং ফ্লোরে হাত পুড়ল অভিনেত্রী শ্বেতা তিওয়ারির। আপতত মেরে ড্যাডড কি দুলহন বলে বলে একটি শোয়ে অভিনয় করছেন শ্বেতা। সোনি টেলিভিশনের সেই ধারাবাহিকের একটি দৃশ্যের শ্যুটিংয়ে যব উই মেটের একটি দৃশ্য রিক্রেয়েট করতে গিয়ে দুর্ঘটনার শিকার হলে শ্বেতা।

সিরিয়ালে গুণিত সিক্কার ভূমিকায় অল্প সময়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন শ্বেতা। কো-স্টার ফহমান খানের সঙ্গে সেই দৃশ্যের শ্যুটিং সারছিলেন শ্বেতা। চিত্রনাট্য অনুযায়ী একটি বাজে দিনের স্মৃতি ভুলতে, যব উই মেট ছবি থেকে অনুপ্রেরণা নিয়ে সেইদিন পরা শাড়ি জ্বালিয়ে দিতে তাঁকে অনুরোধ করে বন্ধু রণদীপ মানে ফহমান খান। সেই শাড়ি জ্বালাতে গিয়েই ঘটে দুর্ঘটনা। হাত পুড়ে যায় শ্বেতার।

হঠাত করেই পর্দায় আগুন লেগে যায়, সেটা হাত দিয়ে নেভানোর চেষ্টা করেন শ্বেতা
হঠাত করেই পর্দায় আগুন লেগে যায়, সেটা হাত দিয়ে নেভানোর চেষ্টা করেন শ্বেতা


ফায়মান জানান, 'সেই দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে খুব মজা হচ্ছিল। দারুণ একটা ট্রেস্ট বাস্টার,কিন্তু দুঃখের বিষয় হল শ্যুটিং করতে গিয়ে শ্বেতা ম্যামের হাত পুড়ে গেল। হঠাত্ করেই সেটের পর্দায় আগুন লেগে যায়। হাত দিয়েই সেটা নিভানোর চেষ্টা করেন শ্বেতা ম্যাম। সবাই ভাবছিল দৃশ্যটি নিজের মতো করে ফুটিয়ে তোলার চেষ্টা করছেন তিনি, কিন্তু ঘটনাচক্রে তাঁর হাত পুড়ে যায়'।

এই দুর্ঘটনা সম্পর্কে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি শ্বেতার তরফে। এই শোতে শ্বেতার পাশাপাশি মুখ্য ভূমিকায় রয়েছেন বরুণ বঢোলা।


View this post on Instagram

D&D on an adventure drive! @badolavarun 😃

A post shared by Shweta Tiwari (@shweta.tiwari) on

বন্ধ করুন