বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ব্রা ও ভগবান’ নিয়ে বিতর্কিত মন্তব্য, ক্ষমা চাইলেন ‘ঈশ্বর বিশ্বাসী’ শ্বেতা
শ্বেতা তিওয়ারি।
শ্বেতা তিওয়ারি।

‘ব্রা ও ভগবান’ নিয়ে বিতর্কিত মন্তব্য, ক্ষমা চাইলেন ‘ঈশ্বর বিশ্বাসী’ শ্বেতা

  • বৃহস্পতিবারই শ্বেতা তিওয়ারি বড়সড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন।এবার তাঁর করা সেই ‘ব্রা’ এবং ‘ভগবান’ মন্তব্যের জন্যে ক্ষমা চাইলেন শ্বেতা।

বৃহস্পতিবারই শ্বেতা তিওয়ারি বড়সড় বিতর্কে জড়িয়ে পড়েছিলেন। বিষয়টির জল এতদূর গড়িয়েছে যে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র তাঁর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন পুলিশকে!ঘটনার সূত্রপাত অভিনেত্রীর করা একটি মন্তব্যকে কেন্দ্র করে। বৃহস্পতিবার এ প্রসঙ্গে সাংবাদিকদের নরোত্তম মিশ্র বলেন, 'গোটা ঘটনাটাই ধিক্কারজনক। ভোপালের পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছি ঘটনার তদন্তের। রিপোর্ট পাই, তারপর পরবর্তী পদক্ষেপ কী হবে সেই সিদ্ধান্ত নেব।' সম্প্রতি, ভোপালে নিজের নয়া ওয়েব শো ‘শো স্টপার'-এর প্রচারের জন্য হাজির হয়েছিলেন শ্বেতা। জানিয়ে রাখা ভালো, ফ্যাশনের দুনিয়ের হালহকিকত নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। সেই শো-এর বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন 'ভগবান' তাঁর ব্রায়ের সাইজ মাপেন! ব্যাস, শ্বেতার এই মন্তব্য নেটপাড়ায় ভাইরাল হতে সময় লাগেনি মোটেই। এবার ‘ব্রা’ এবং ‘ভগবান’ মন্তব্যের জন্যে ক্ষমা চাইলেন শ্বেতা। একই সঙ্গে যোগ করলেন তাঁর কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে শো স্টপার নামের ওয়েব সিরিজের প্রচার চলাকালীন শ্বেতা তিওয়ারি বলছেন, 'মেরি ব্রা কা সাইজ ভগবান লে রহে হ্যায়।' এ প্রসঙ্গে একটি বিবৃতি পেশ করে শ্বেতা বলেন তাঁর কথা শুধু ভুল অপব্যাখ্যাই করা হয়নি, সেইসঙ্গে বিকৃতও করা হয়েছে। বলি-অভিনেত্রীর কথায়, 'আমার ওই 'ভগবান' মন্তব্যটি সহ-অভিনেতা সৌরভ রাজ জৈনের উদ্দেশেই করেছি। তাঁর অভিনীত একটি চরিত্রের কথা উল্লেখ করেছি। অনেকসময় কোনও কোনও অভিনেতার অভিনীত চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে তিনি এবং তাঁর সেই অভিনীত চরিত্রটি অবিচ্ছেদ্য হয়ে যান। সেই অর্থেই এই নাম ব্যবহার করেছি। কিন্তু দেখে ভীষণ খারাপ লাগছে যে আমার মন্তব্যের এভাবে অপব্যাখ্যা করা হল। একে দুর্ভাগ্যজনক ছাড়া আর কী বলব!'

শ্বেতার তরফে আরও বলা হয়েছে যে তিনি নিজে একজন দারুণ ঈশ্বর বিশ্বাসী মানুষ। সুতরাং উদ্দেশ্যপ্রনোদিতভাবে কারও ধর্ম বিশ্বাসে আঘাত করার জন্য ওই মন্তব্যটি তিনি করেননি। তা সত্বেও বহু মানুষের তাঁর এই কথায় যেহেতু খারাপ লেগেছে, তিনি তাই আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।

বন্ধ করুন