বাংলা নিউজ > বায়োস্কোপ > Shweta Tiwari: হাসপাতালে ‘খতরো কে খিলাড়ি ১১’র শ্বেতা তিওয়ারি! শরীর দুর্বল, কম ব্লাড প্রেসারও
শ্বেতা তিওয়ারি (ছবি-ইনস্টাগ্রাম)
শ্বেতা তিওয়ারি (ছবি-ইনস্টাগ্রাম)

Shweta Tiwari: হাসপাতালে ‘খতরো কে খিলাড়ি ১১’র শ্বেতা তিওয়ারি! শরীর দুর্বল, কম ব্লাড প্রেসারও

  • শ্বেতার টিমের পক্ষ থেকে একটি অফিসিয়াল নোটিস জারি করে দেওয়া হয়েছে অভিনেত্রীর হেলথ আপডেট। 

হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বেতা তিওয়ারি। ‘খতরো কে খিলাড়ি’তে ডেয়ার ডেভিল স্ট্যান্ট করে সকলের মন জয় করে নিয়েছেন শ্বেতা। ওজন ঝরিয়ে সকলকে অবাকও করে দিয়েছিলেন শ্যুটের জন্য কেপটাউনে যাওয়ার আগে। বুক লাভার শ্বেতা নিজের ইনস্টা স্টোরিতে ফোটো আর ভিডিও আপলোড করেন। সেখানেই এক অনুরাগীর নজরে আসে শ্বেতার হাতে ফিট করা স্যালেইনের চ্যানেলে। উদ্বিগ্ন হয়ে পড়েন সকলেই। 

যদিও শ্বেতার টিমের তরফ থেকে জানানো হয়েছে, ভয় পাওয়ার কিছু নেই। একদম ফিট অ্যান্ড ফাইন আছেন তিনি। শারীরিক দুর্বলতা ও ব্লাড প্রেসার কমে যাওয়ার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখন ভালো আছেন। জলদি হাসপাতাল থেকেও ছেড়ে দেওয়া হবে। 

‘কসৌটি জিন্দেগি কি’-র প্রেরণা ওরফে শ্বেতার টিমের তরফ থেকে একটি অফিসিয়াল স্টেটমেন্ট দিয়ে জানানো হয়েছে, ‘আমরা অনেক ফোন ও মেসেজ পাচ্ছি। সকলেই শ্বেতা তিওয়ারিকে নিয়ে চিন্তিত। দূর্বলতা ও লে প্রেসারের কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বারবার ট্র্যাভেল করার কারণে তিনি ঠিকমতো বিশ্রাম পাননি। আবহাওয়া পরিবর্তনের কারণেও শরীর খারাপ করেছে। ভালোবাসা ও উষ্ণ শুভেচ্ছা পাঠানোর জন্য সকলকে অনেক ধন্যবাদ। শ্বেতাকে জলদি ছেড়ে দেওয়া হবে হাসপাতাল থেকে।’

‘খতরো কে খিলাড়ি ১১’র ফাইনালেও উঠেছিলেন শ্বেতা। কিন্তু ওয়াটার টাস্কে গিয়ে তিনি হাল ছেড়ে দেন। ফলে হাতছাড়া হয় ট্রফিও। দিব্যাঙ্কা ত্রিপাঠিকে হারিয়ে এবারের সিজনের বিজেতা হয়েছেন অর্জুন বিজলানি।

বন্ধ করুন