বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৩ বছর পর মেয়ের সঙ্গে দেখা শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী, রাজা চৌধুরীর!
দেখা করলেন বাবা-মেয়ে
দেখা করলেন বাবা-মেয়ে

১৩ বছর পর মেয়ের সঙ্গে দেখা শ্বেতা তিওয়ারির প্রাক্তন স্বামী, রাজা চৌধুরীর!

  • পলককে এত সুন্দর শিক্ষা দিয়ে মানুষ করার জন্য, সমস্ত ক্রেডিট শ্বেতাকে দিয়েছেন রাজা। 

শ্বেতার সঙ্গে বিচ্ছেদের ১৩ বছর পর মেয়ে পলকের সঙ্গে দেখা করলেন বাবা রাজা চৌধুরী। শেষবার যখন দেখেছিলেন, তখন মেয়ের বয়স ছিল ৭ বছর। এখন ২০। পলক এখন তাঁর মা শ্বেতা তিওয়ারির সঙ্গে থাকেন। এতবছর পর মেয়েকে কাছে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরী। 

মেয়ের সঙ্গে এত বছর পর দেখা করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘কিছু বলার নেই’। বছর ২০-র পলক এখন মা শ্বেতার ছায়া। মাস খানেক আগেই দ্বিতীয় স্বামী অভিনব কোহলির সঙ্গে বিচ্ছেদ হয় শ্বেতার। তাঁদের একটি পুত্র সন্তান রয়েছে। 

সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পলক সম্পর্কে রাজা বলেন, আমি ওর সঙ্গে ১৩ বছর পর দেখা করলাম! যখন আমি ওকে শেষবার দেখেছিলাম, ও অনেক ছোট ছিল। এখন অনেক বড় হয়ে গেছে। যদিও হোয়াটসঅ্যাপে নিয়মিত ওর সঙ্গে আমার কথা হয়। পলক মুম্বইতে থাকে আর আমি বাবা মায়ের সঙ্গে মিরাটে। প্রতিদিন হোয়াটসঅ্যাপে আমি ওকে গুড মর্নিং উইশ করি'।

তিনি আরও বলেন, 'মুম্বইতে আমি একটা কাজে এসেছি। সেখানে ও ছবির শ্যুটিংয়ের রিহার্সাল করছি,  তাই আমরা দেখা করি। আন্ধেরির একটি হোটেলে আধ ঘণ্টার জন্য আমরা দেখা করি। তবে অতীতের কোনও বিষয় নিয়ে আলোচনা হয়নি। শুধু, বাবা-মেয়ের ভালোবাসায় ভরা কথা হয়েছে। আমি ওকে দাদু-দিদা, কাকু-কাকিমার কথা বলেছি। ও বলেছে শীঘ্রই আমাদের সঙ্গে দেখা করতে আসবে। এটা আমাদের বাবা-মেয়ের সম্পর্কের নতুন একটা শুরু। আমি এখনও ওকে আগের মতোই ভালবাসি’।

তিনি বলেন তিনি পলকের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক করতে চান। তিনি মেয়েকে আগের মতোই ভালবাসেন। তাছাড়া পলক বড় হয়েছে। সে নিজের সিদ্ধান্ত এক গ্রহণ করতে পারে বলে তিনি জানিয়েছেন। তিনি শ্বেতাকে সমস্ত ক্রেডিট দিয়েছেন, পলককে এত সুন্দর শিক্ষা দিয়ে মানুষ করার জন্য। 

শ্বেতার মেয়ে পলক তিওয়ারি খুব শীঘ্রই অভিনয় জগতে ডেবিউ করতে চলেছেন। তিনি রোজি: দ্য স্যাফরন চ্যাপটার, একটি হরর ফ্র্যাঞ্চাইজিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বিশাল মিশ্রা। ছবির প্রযোজক বিবেক ওবেরয়। 

বন্ধ করুন