বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ‘ব্রা ও ভগবান’ নিয়ে বিতর্কিত মন্তব্যের মাঝে ‘বিগ বস’ ফাইনালের সেটে শ্বেতা
শ্বেতা তিওয়ারি

Video: ‘ব্রা ও ভগবান’ নিয়ে বিতর্কিত মন্তব্যের মাঝে ‘বিগ বস’ ফাইনালের সেটে শ্বেতা

  • বিতর্কের মাঝে ‘বিগ বস’ ফাইনালের সেটে শ্বেতা হাজির হলেন শ্বেতা। পাপারাৎজিদের দেখে হাসিমুখে পোজ দিলেন, হাত নাড়লেন। যদিও কোনও মন্তব্য না করে সোজা নিজের কাজে ভ্যানিটি ভ্যানের দিকে চলে যান নায়িকা।

শুক্রবার দুপুরে ‘বিগ বস ১৫’ ফাইনালের সেটে হাজির হয়েছিলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ‘বিগ বস'-এর ২০১১ সালের সিজেনের জয়ী শ্বেতা। রিপোর্ট বলছে, তিনি বিগ বসের আগের অন্যান্য সিজেনের প্রায় সমস্ত বিজয়ীদের সঙ্গে শোয়ের ফাইনালে উপস্থিত থাকবেন।

সামাজিক মাধ্যমে এক পাপারাৎজির শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে ভ্যানিটি ভ্য়ানের দিকে যাচ্ছেন শ্বেতা। ক্যামেরার দিকে মাত্র ক্ষণিকের জন্য পোজ দেন নায়িকা। এরপর হাসি মুখে হাত নাড়িয়ে নিজের কাজে রওনা দেন তিনি। ২০১১ সালের ‘বিগ বস’এর সিজেনের জয়ী শ্বেতা। এ দিন অবশ্য কোনও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রী

সপ্তাহান্তে কালার্স টিভি চ্যানেল ‘বিগ বস ১৫’-এর ফাইনাল টেলিকাস্ট হবে। শ্বেতা ছাড়াও, গওহর খান, রুবিনা দিলাইক এবং উর্বশী ঢোলাকিয়ার মতো শো-এর আগের বেশ কয়েকজন বিজয়ীকেও চলতি মরশুমের ফাইনালে হাজির থাকতে দেখা যাবে। রিপোর্ট অনুযায়ী, দুই পর্বের ফাইনালে বেশ কয়েকজন পুরানো বিজয়ী উপস্থিত হবেন।

যদিও সম্প্রতি নিজের এক বিস্ফোরক মন্তব্যের জেরে বিতর্কের মুখোমুখি হন শ্বেতা। বুধবার, ভোপালে নিজের নয়া ওয়েব শো-এর প্রচারের জন্য হাজির হয়েছিলেন তিনি। জানিয়ে রাখা ভালো, ফ্যাশনের দুনিয়ের হালহকিকত নিয়ে তৈরি এই ওয়েব সিরিজ। সেই শো-এর বিষয়ে বলতে গিয়ে তিনি বলেন 'ভগবান' তাঁর ব্রায়ের সাইজ মাপেন! ব্যাস, শ্বেতার এই মন্তব্য নেটপাড়ায় ভাইরাল হতে সময় লাগেনি মোটেই। এরপরেই দারুণ চটেছেন নেটিজেনদের একাংশ।

বিগ বস-এর ভ্যানিটি ভ্যানের সেটে শ্বেতা (ছবি বরিন্দর চ্যাওলা, হিন্দুস্তান টাইমস)
বিগ বস-এর ভ্যানিটি ভ্যানের সেটে শ্বেতা (ছবি বরিন্দর চ্যাওলা, হিন্দুস্তান টাইমস)

ঈশ্বরকে নিয়ে এমন ঠাট্টা-ইয়ার্কি তাঁরা মোটেই সহজভাবে নেননি। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র গোটা ঘটনাটির কথা জানতে পেরে বিরক্তি প্রকাশ করেন। পুলিশকে নির্দেশ দেন শ্বেতা তিওয়ারির মন্তব্য নিয়ে তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে তাঁর কাছে রিপোর্ট পেশ করতে। 

বৃহস্পতিবার এ প্রসঙ্গে সাংবাদিকদের নরোত্তম মিশ্র বলেন, 'গোটা ঘটনাটাই ধিক্কারজনক। ভোপালের পুলিশ কমিশনারকে নির্দেশ দিয়েছি ঘটনার তদন্তের। রিপোর্ট পাই, তারপর পরবর্তী পদক্ষেপ কী হবে সেই সিদ্ধান্ত নেব।'

প্রসঙ্গত, শো স্টপার নামের ওয়েব সিরিজের প্রচার চলাকালীন শ্বেতা তিওয়ারি বলেন, 'মেরি ব্রা কা সাইজ ভগবান লে রহে হ্যায়।' শ্বেতার দাবি, উক্তিটি সিরিজে তাঁর সহ-অভিনেতা সৌরভ রাজ জৈন-এর উদ্দেশে। ‘শো স্টপার’ নামক ওয়েব সিরিজটিতে একজন ব্রা-ফিটার এর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। উল্লেখ্য, এর আগে 'মহাভারত' ধারাবাহিকে শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছিলেন সৌরভ।

প্রসঙ্গে একটি বিবৃতি পেশ করে পরবর্তীতে ক্ষমা চান শ্বেতা। বলেন তাঁর কথা শুধু ভুল অপব্যাখ্যার পাশাপাশি বিকৃতও করা হয়েছে। বলি-অভিনেত্রীর কথায়, 'আমার ওই 'ভগবান' মন্তব্যটি সহ-অভিনেতা সৌরভ রাজ জৈনের উদ্দেশে করেছি। তাঁর অভিনীত একটি চরিত্রের কথা উল্লেখ করেছি। অনেকসময় কোনও কোনও অভিনেতার অভিনীত চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে তিনি এবং তাঁর সেই অভিনীত চরিত্রটি অবিচ্ছেদ্য হয়ে যান। সেই অর্থেই এই নাম ব্যবহার করেছি। কিন্তু দেখে ভীষণ খারাপ লাগছে যে আমার মন্তব্যের এভাবে অপব্যাখ্যা করা হল। একে দুর্ভাগ্যজনক ছাড়া আর কী বলব!'

শ্বেতার তরফে আরও বলা হয়েছে, তিনি নিজে একজন দারুণ ঈশ্বর বিশ্বাসী মানুষ। সুতরাং উদ্দেশ্যপ্রণোদিতভাবে কারও ধর্ম বিশ্বাসে আঘাত করার জন্য ওই মন্তব্যটি তিনি করেননি। তা সত্বেও বহু মানুষের তাঁর এই কথায় যেহেতু খারাপ লেগেছে, তিনি তাই আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী।

 

 

বন্ধ করুন